in ,

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের আগুনে পোড়া ঘরে আবারো আগুন!

জুমবাংলা ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের পৌর এলাকার মুন্সেফপাড়ার বাড়িতে আজ শনিবার দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের ঘটনায় ঘরের আসবাবপত্র পুড়ে গেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে, গত ২৮ মার্চ আল মামুন সরকারের বাসভবনে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। এরপর থেকেই আল মামুন সরকার ও তার পরিবরের সদস্যরা অন্যত্র থাকছেন। বর্তমানে বাড়িটির সংস্কার কাজ চলছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, দুপুর পৌনে ১২টায় হঠাৎ করে আল মামুন সরকারের বাড়ির পাহারাদার মিলন বাড়িতে ধোঁয়া উড়তে দেখেন। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে দুটি ইউনিট আধা ঘণ্টারও বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডের সময় বাড়িতে কেউ না থাকায় কোনো হাতহতের ঘটনা ঘটেনি। তবে আগুনে ঘরে থাকা আসবাবপত্র পুড়ে গেছে।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক (ইন্সপেক্টর) মোনায়েম বিল্লাহ সাংবাদিকদের জানান, বাড়ির গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ছিল। কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে বাইরে থেকে কেউ আগুন লাগিয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার ঘটনাটিকে নাশকতা হিসেবে উল্লেখ করেছেন। এ বিষয়ে তিনি আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।