Views: 87

বরিশাল বিভাগীয় সংবাদ

ব্রিজ ধসে নদীতে পড়ে প্রাণ গেল মাদরাসা শিক্ষকের


জুমবাংলা ডেস্ক : পটুয়াখালীর মির্জাগঞ্জে ব্রিজ ধসে নদীতে পড়ে মাওলানা আইয়ুব আলী (৫৫) নামে এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার (১৫ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার মহিসকাটা-আন্দুয়া শ্রমতি নদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আইয়ুব আলী কলাগাছিয়া মাদরাসার সুপার ছিলেন। তিনি উপজেলার দুমকী এলাকার বাসিন্দা। তবে চাকরির সুবাদে তিনি সুবিদখালী এলাকায় বসবাস করতেন।


মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সওকত আনোয়ার জানান, রাতে আইয়ুব আলী কলাগাছিয়া মাদরাসার সভাপতিকে এগিয়ে নিতে মহিসকাটা-আন্দুয়া ব্রিজের উপর অপেক্ষা করছিলেন। ওই সময় যাত্রীবোঝাই একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেল ব্রিজের উপর পৌঁছালে ব্রিজটি ধসে পড়ে।

ওসি আরও জানান, ‍দুর্ঘটনার পর অটোরিকশা যাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের সঙ্গে সঙ্গেই উদ্ধার করা সম্ভব হলেও মাদরাসা শিক্ষক আইয়ুব আলী নিখোঁজ ছিলেন। পরে রাত ১০টা ৪৫ মিনিটের দিকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ডিবি পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে সোনা ব্যবসায়ীর ৩৮ লাখ টাকা লুট

Saiful Islam

এক উপাচার্য, দুর্নীতির ৪৬ অভিযোগ

mdhmajor

অশান্তির মূলে নাস্তিকরা: বাবু নগরী

Saiful Islam

ডিজিটাল নিরাপত্তা আইনে কলেজশিক্ষক রিমান্ডে

Saiful Islam

কিশোরগঞ্জে ‘মাগুড়া ইউনিয়ন তথ্য জানালা’ গ্রুপের আত্মপ্রকাশ

mdhmajor

প্রবাসীর স্ত্রীর পরকীয়া, ‘ডাকাত’ ভেবে প্রেমিককে পিটিয়ে হত্যা

Saiful Islam