Views: 82

খুলনা বিভাগীয় সংবাদ

ভাগ্নের বিয়ে দেয়া হলো না মামার

জুমবাংলা ডেস্ক : ভাগ্নের বিয়ের সব আয়োজন সম্পন্ন। হবু বৌ নিয়ে আসবেন বোনের বাড়িতে। বরযাত্রীর অধিকাংশদের গাড়িতে পাঠিয়ে মামা যাচ্ছেন মোটরসাইকেলে। হুইহুল্লোড়-আনন্দের শেষ ছিল না। এমন পরিবেশ শেষমেশ পরিণত হলো শোকে।

মামা বানাই শেখ (৪৫) মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই নিহত হন। শুক্রবার মাগুরার মহম্মদপুর উপজেলার শ্যামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বানাই শেখ উপজেলার জনার্দ্দনপুর গ্রামের মৃত রোস্তম শেখের ছেলে।

স্বজনরা জানান, বানাই শেখ তার ভাগ্নের বিয়ের জন্য মহম্মদপুর উপজেলার সুর্যকুন্ডু গ্রামে মেয়ে দেখেন। বিয়ের তারিখও ঠিক করেন তিনি। নির্ধারিত দিন শুক্রবার মাগুরা সদর থানার রামনগর গ্রাম থেকে আত্মীয় স্বজনদের মাইক্রোতে পাঠিয়ে দেন এবং আরো দুজনকে সাথে নিয়ে মোটরসাইকেলে যাত্রা শুরু করেন তিনি।

উপজেলার শ্যামনগর এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে সড়কের পাশে গাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন বানাই শেখ। গুরুতর আহত হয় তার সাথের গাড়ির চালকসহ স্বজন শাহাজান। তাদেরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বর আনোয়ার হোসেন বলেন, আমার আজকের আনন্দের দিনটি শোকে পরিণত হয়েছে। আজ আর বিয়ে করা হলো না । তবে মামার ঠিক করা মেয়েকেই অন্য দিন বিয়ে করব। মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস দুর্ঘটনায় মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৪০০ বছরের প্রাচীন ঐতিহ্য আতিয়া মসজিদ

Saiful Islam

লাশবাহী গাড়িতে অভিযান, কাফনের কাপড়ে মোড়ানো ফেন্সিডিল!

Saiful Islam

গৃহবধূকে ৩ বন্ধু মিলে গণধর্ষণ

Saiful Islam

‘জীবিত’ হলেন সাংবাদিক আওয়াল

Saiful Islam

ষড়যন্ত্রের ব্যাপারে সবাইকে প্রস্তুত থাকার আহ্বার হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

mdhmajor

কিশোর ভয়ঙ্কর! চুরিতে শুরু হত্যায় শেষ

Shamim Reza