আন্তর্জাতিক ওপার বাংলা

ভারতে আবারও ধর্ষিতার গায়ে আগুন

প্রতীকী ছবি
আন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তরাঞ্চলের উনানো জেলায় ধর্ষণ মামলার শুনানির জন্য আদালতে যাওয়ার পথে এক নারীর শরীরে আগুন লাগিয়ে দেয়া হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

মার্চ মাসে উত্তরপ্রদেশে দুই ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ২৩ বছর বয়সী ওই নারী। নির্যাতিতার শরীরে আগুন লাগানোর অভিযোগে দুই অভিযুক্ত ধর্ষণকারীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।


ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ওই নারী রেলস্টেশনের দিকে যাওয়ার সময় কয়েকজন তাকে আক্রমণ করে এবং পাশের একটি মাঠে নিয়ে তার শরীরে আগুন লাগিয়ে দেয়।

সপ্তাহখানেক আগেই হায়দ্রাবাদে এক নারীকে ধর্ষণের পর গায়ে আগুন লাগিয়ে হত্যা করার ঘটনার রেশ কাটতে না কাটতেই উত্তরপ্রদেশে এই ঘটনা ঘটলো।

এই উনানো জেলা সম্প্রতি আরেকটি ধর্ষণের ঘটনায় আলোচনায় এসেছে। ক্ষমতাসীন দলের একজন আইনপ্রণেতার বিরুদ্ধে এক নারী ধর্ষণের অভিযোগ আনার পর অভিযোগকারী নারী গাড়ি দুর্ঘটনার শিকার হন। এরপর পুলিশ ঐ আইনপ্রণেতার বিরুদ্ধে হত্যা মামলার তদন্ত শুরু করে। কিছুদিন পরই ধর্ষণের অভিযোগ করা নারীর দুই আত্মীয় মারা যায় এবং তার আইনজীবী আহত হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

‘গোরস্তানে’ হাজার হাজার বিমান

globalgeek

এবার নরওয়ের প্রমোদ তরীতে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস

Shamim Reza

নেপালে ভূমিধসে ১০ জনের মৃত্যু

Shamim Reza

মারা গেছেন কম্পিউটার মাউসের সহ-উদ্ভাবক ইংলিশ

Shamim Reza

সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা

Shamim Reza

করোনার কারণে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে বহু বিমান

mdhmajor