বিভাগীয় সংবাদ রংপুর

ভারতে বাজার করতে যেতে চেয়ে গ্রেপ্তার

জুমবাংলা ডেস্ক : দিনাজপুরের হিলি সীমান্ত দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য পরিচয় দিয়ে ভারতে প্রবেশের চেষ্টার সময় ফিরোজ মিয়া (২৯) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বিজিবি।

২৩ ফেব্রুয়ারি, রবিবার দুপুর ২টার দিকে হিলি সীমান্তের চেকপোস্ট গেট এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ফিরোজ মিয়া জয়পুরহাটের সদর উপজেলার চকদাদরা গ্রামের মাজেদুল মণ্ডলের ছেলে।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার তবিবুর রহমান জানান, আজ দুপুরে ওই ব্যক্তি হিলি সীমান্তের চেকপোস্ট গেটে অবস্থিত বিজিবি পোস্টে গিয়ে নিজেকে বিজিবি পরিচয় দিয়ে ভারতে বাজার করতে যাওয়ার কথা বলেন। এসময় তিনি বিজিবির একটি পরিচয়পত্রও দেখান।

তিনি আরো জানান, বিষয়টি চেকপোস্টে কর্তব্যরত নায়েক রাকিবের সন্দেহ হলে ফিরোজকে আটক করা হয়। পরে খোঁজ নিয়ে দেখা যায় তার পরিচয়পত্রটি ভুয়া। এসময় তার কাছ থেকে ৯২০ টাকা উদ্ধার করা হয়। ফিরোজের বিরুদ্ধে মামলা দায়ের করে হাকিমপুর থানায় সোপর্দ করা হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা নিয়ে রিকশাচালকের অভিনব সচেতনতা ভাইরাল (ভিডিও)

Shamim Reza

গাজীপুরে হাসপাতালের কোয়ারেন্টাইন মুক্ত হচ্ছেন আরও ৩৬

Shamim Reza

করোনার উপসর্গ নিয়ে মানিকগঞ্জে গৃহবধুর মৃত্যু

Shamim Reza

‘করোনায় মরতে অইবো না, আমরা উপোসে মইরা যামু’

Shamim Reza

করোনা আতঙ্ক : রাতভর আকুতি, অবশেষে মৃত্যু

Shamim Reza

ঠাকুরগাঁওয়ে গুজব ছড়ানোর অভিযোগে ২ যুবক গ্রেফতার

Shamim Reza