খুলনা বিভাগীয় সংবাদ

ভালোবেসে পালিয়ে বিয়ে, শেষ পরিণতি মৃত্যু


জুমবাংলা ডেস্ক: ভালোবেসে ফারুকের হাত ধরে বাড়ি থেকে পালিয়েছিলেন খুশিলা খাতুন ওরফে খুশি (১৮)। সাত মাস আগে তারা বিয়ে করেন। মেয়ে অপ্রাপ্ত বয়স্ক, তাকে অ’পহরণ করা হয়েছে দাবি করে ফারুকের নামে অ’পহরণ মামলা করেন খুশির বাবা।

সেই মামলায় আদালতে দাঁড়িয়ে বিচারককে খুশি বলেছিলেন, অপহরণ নয়; ভালোবেসে বিয়ে করেছেন তিনি। স্বামীর সঙ্গেই থাকতে চান। তার ইচ্ছায় আদালত স্বামীর কাছে থাকার রায় দেন। সেই স্বামী ফারুকের বাড়িতে খুশির ঝুলন্ত লা’শ পাওয়া গেল।

মেয়ে খুশিকে হ*ত্যা করা হয়েছে দাবি করে শুক্রবার যশোর কোতোয়ালি থানায় স্বামীসহ পাঁচজনকে আসামি করে মামলা করেছেন মেহেরপুর সদর উপজেলার কন্দেপপুর গ্রামের দাউদ হোসেন।

আসামিরা হলেন-খুশির স্বামী ফারুক হোসেন, শ্বশুর আব্দুর রাজ্জাক, ননদ নাছিমা খাতুন, ফারুকের প্রথম স্ত্রী শারমিন বেগম ও শাশুড়ি।


শুক্রবার আবদুর রাজ্জাক ও নাছিমা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার যশোর সদর উপজেলার নওদাগ্রামের আবদুর রাজ্জাকের ছেলে ফারুক হোসেনের বাড়ি থেকে খুশির ঝুলন্ত লা*শ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্র জানায়, কয়েক বছর সিঙ্গাপুর ছিলেন ফারুক হোসেন। আট মাস আগে দেশে ফেরেন। যশোর সদর উপজেলার নওদাগ্রামে তিনতলা বাড়িতে প্রথম স্ত্রী শারমিনকে নিয়ে থাকতেন। পূর্ব পরিচিত মেহেরপুরের দাউদ হোসেনের বাড়িতে বেড়াতে যান ফারুক হোসেন। সেখানে অবস্থানকালে খুশির সঙ্গে পরিচয় হয়।

একপর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর সাত মাস আগে ফারুক ও খুশি পালিয়ে বিয়ে করেন।

মেয়ে অপ্রাপ্ত বয়স্ক, তাকে অপহরণ করা হয়েছে দাবি করে খুশির বাবা দাউদ হোসেন মেহেরপুর থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার পর ফারুক ও খুশি যশোরের বাড়িতে একসঙ্গে থাকতেন।

কিন্তু ফারুকের দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেনি পরিবারের সদস্যরা। এ নিয়ে তাদের পারিবারিক কলহ ছিল। অপরদিকে পালিয়ে বিয়ে করায় দাউদ হোসেনের পরিবারের সঙ্গেও খুশির যোগাযোগ ছিল না। শুধু মামলার হাজিরার দিন তাদের দেখা হতো। পরে বৃহস্পতিবার দুপুরে স্বামী ফারুক হোসেনের বাড়ির গ্রিলের সঙ্গে খুশির ঝুলন্ত লা*শ উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান বলেন, খুশির বাবা পাঁচজনকে আসামি করে হ*ত্যা মামলা করেছেন। ইতিমধ্যে দুইজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সাইকেল মেকানিকের দোকানে বিদ্যুৎ বিল ২৬ লাখ টাকা!

Saiful Islam

হবিগঞ্জে পরীক্ষা ছাড়াই ভুয়া টেস্ট রিপোর্ট দিচ্ছে হাসপাতাল

Saiful Islam

মারা গেলেন বগুড়ার সেই শিশু অন্তঃসত্ত্বাকারী ধর্ষক হাফেজ

Shamim Reza

নৌ-ভ্রমণে গিয়ে দুই পক্ষের মারামারি, কিশোরের মৃত্যু

Saiful Islam

গাজীপুরে ব্যাটারি কারখানার গুদামে আগুন

rskaligonjnews

নরসিংদীতে শিক্ষার্থীকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

Shamim Reza