Views: 434

আন্তর্জাতিক

ভিসামুক্ত ভ্রমণে রাজি ইসরায়েল-আমিরাত

আন্তর্জাতিক ডেস্ক : সংযুক্ত আরব আমিরাত ও ইসরায়েল তাদের নাগরিকদের জন্য ভিসামুক্ত ভ্রমণের বিষয়ে একমত হয়েছে। মঙ্গলবার দু’পক্ষের ভিসামুক্ত ভ্রমণ সুবিধার কথা ঘোষণা দেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। সংযুক্ত আরব আমিরাতের একটি প্রতিনিধিদল ইসরায়েল সফরে পৌঁছানোর পর নেতানিয়াহু এই ঘোষণা দেন।


ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু বলেন, আমরা আজ ইতিহাস রচনা করছি। সংযুক্ত আরব আমিরাত থেকে এটিই প্রথম আনুষ্ঠানিক সফর। আজ আমরা চারটি চুক্তি স্বাক্ষর করছি যা অর্থনীতি, বিজ্ঞান, প্রযুক্তি এবং বিমান চলাচলের বিষয়গুলোর পরিবর্তন করবে।

এর আগে আজ সকালে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি থেকে দেশটির বেশ কয়েকজন কর্মকর্তা ইসরায়েলের উদ্দেশে ইতিহাদ এয়ারওয়েজের একটি বিমানে করে রওনা দেন। তাদের সঙ্গে রয়েছেন আমেরিকার কয়েকজন কর্মকর্তা।

আমিরাতের বিমানটি তেল আবিবের বাইরে বেন গুরিয়ন বিমানবন্দরে অবতরণ করে। সেখানে মাস্ক পরা অবস্থায় নেতানিয়াহু আরব আমিরাতের প্রতিনিধিদলকে স্বাগত জানান। সূত্র: খালিজ টাইমস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আর্মেনিয়ার যুদ্ধাপরাধ প্রকাশ করবে তুরস্ক

Saiful Islam

৮২ বছরেও ‘পালোয়ান’

Saiful Islam

দ্য আন্ডারটেকারের বিদায়

Shamim Reza

অবশেষে বাইডেনকে অভিনন্দন জানালেন চীনের প্রেসিডেন্ট

Shamim Reza

১৩ দেশের নাগরিকদের ভিসা দেবে না আমিরাত

Saiful Islam

‘হার্ট অ্যাটাকে’ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনার মৃত্যু

mdhmajor