Views: 97

ঢাকা বিভাগীয় সংবাদ

ভেজাল গুড় তৈরির দায়ে ৪ জনকে জরিমানা


সাইফুল ইসলাম, মানিকগঞ্জ : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়নের সরদারপাড়া এলাকায় ভেজাল গুড় তৈরির দায়ে ৪ ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আরোপ করেন।


জানা যায়, ভেজাল গুড় তৈরির সত্যতা পাওয়ায় বাল্লা ইউনিয়নের সরদারপাড়া এলাকার লাল খাঁকে ১০ হাজার, হাবিবুর রহমানকে ৫ হাজার, আকেজ উদ্দিনকে ৫ হাজার ও বাল্লা গ্রামের রেহেনা বেগমকে সাড়ে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে ভেজাল গুড় ও ৫ হাড়ি চিনি মিশ্রিত খেজুরের রস নষ্ট করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও মোঃ সাইফুল ইসলাম বলেন, উপজেলার সরদার পাড়া এলাকায় খেজুরের রসের সাথে চিনি মিশিয়ে ভেজাল গুড় তৈরি করার বিষয়টি প্রমাণিত হওয়ায় ৪ অসাধু ব্যবসায়ীকে মোট ২৪ হাজার ৫০০ টাকা জরিামানা করা হয়েছে।

তিনি আরো জানান, মানিকগঞ্জের ঐতিহ্য বহনকারী হাজারী গুড় ও লাল গুড়ের সুনাম অক্ষত রাখতে ভেজাল প্রতিরোধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে সার্বিক সহযোগিতা করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম ও হরিরামপুর থানা পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিয়েবাড়িতে আগুন, সব মালামাল ভস্মীভূত

Saiful Islam

ভোটে হেরে ইভিএম জটিলতার অভিযোগ আ.লীগ প্রার্থীর

Saiful Islam

ধর্ষণে ব্যর্থ হয়ে সন্তানদের সামনে মাকে বিবস্ত্র করে নির্যাতন

Saiful Islam

জামিনের পর ‘ইয়াবা গডফাদার’ শাহাজানকে রাজকীয় সংবর্ধনা

Saiful Islam

আদালতে বিয়ে করে জামিন পেলেন ধর্ষক

Shamim Reza

নিখোঁজের ২০ ঘণ্টা পর ভাসমান লাশ উদ্ধার

Shamim Reza