Views: 289

বরিশাল বিভাগীয় সংবাদ

ভোটের ১৭ দিন আগেই আওয়ামী লীগের ১৩ প্রার্থী নির্বাচিত


জুমবাংলা ডেস্ক : বরিশালে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ১৭ দিন আগে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ৪ উপজেলার ১৩টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত ১৩ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় একক প্রার্থী হিসেবে বৃহস্পতিবার দুপুরে তাদের নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- গৌরনদীর খাঞ্জাপুরে নূর আলম সেরনিয়াবাত, বার্থীর আব্দুর রাজ্জাক, চাঁদশীতে নজরুল ইসলাম, মাহিলাড়ায় সৈকত গুহ পিকল, নলচিড়া ইউনিয়নে গোলাম হাফিজ মৃধা ও বাটাজোরে আব্দুর রব হাওলাদার, বানারীপাড়া সদর ইউনিয়নে আব্দুল জলিল ঘরামী, বিশারকান্দিতে সাইফুল ইসলাম শান্ত, ইলুহারে শহিদুল ইসলাম, সলিয়াবাকপুরে সিদ্দিকুর রহমান ও উদয়কাঠির রাহাদ আহম্মেদ ননী, উজিরপুরের শোলক ইউনিয়নে আব্দুল হালিম সরদার এবং মুলাদী সদর ইউনিয়নে কামরুল আহসান।


বৃহস্পতিবার প্রতীক বরাদ্দের দিনে এই ১৩ ইউনিয়নসহ ৫০ ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়। প্রতীক বরাদ্দের পরপরই সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা একক প্রার্থীদের নির্বাচিত ঘোষণা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা নুরুল আলম জানান, বরিশালের ৫০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৯৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে ১৩টি ইউনিয়নে একক প্রার্থী হওয়ায় ১৩ জনকে চেয়রম্যান নির্বাচিত ঘোষণা করা হয়। এছাড়া জেলায় ৪০ চেয়ারম্যানপ্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় বর্তমানে ১৫৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন কর্মকর্তা আরো জানান, ৫০টি ইউনিয়নে সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ১ হাজার ৬২১ জন এবং সংরক্ষিত সদস্য পদে ৫১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে একক প্রার্থী হওয়ায় ১৫টি ওয়ার্ডে ১৫ সাধারণ সদস্য এবং ২ জন সংরক্ষিত সদস্য পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আগামী ১১ এপ্রিল বরিশাল জেলার ৫০টি ইউনিয়নে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Saiful Islam

বগুড়ায় ১২ লাখ টাকার নকল সিগারেট জব্দ

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza