Views: 100

ঢাকা বিভাগীয় সংবাদ

ভ্যানচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু


জুমবাংলা ডেস্ক : নরসিংদীর শিবপুরে পিকআপভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আলী হোসেন (২০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।


রবিবার (২২ নভেম্বর) দুপুরে শিবপুর উপজেলার ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের কুমরাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলী হোসেন শিবপুর উপজেলার আয়ুবপুর ইউনিয়নের গোড়ারগাঁও গ্রামের নূরুল হকের ছেলে। তিনি ইটাখোলা বাসস্ট্যান্ড এলাকায় মিষ্টির দোকানে কর্মরত ছিলেন।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান, শিবপুর থেকে মোটরসাইকেলে করে ইটাখোলায় ফিরছিলেন আলী হোসেন। এ সময় কুমরাদী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিকাপভ্যানটি আরেকটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করতে গেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আলী হোসেন নিহত হয়।

খবর পেয়ে শিবপুর মডেল থানা ও ইটাখোলা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। এ সময় পিকাআপভ্যানটি আটক হলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পুত্রবধূকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে মামলা, শ্বশুর কারাগারে

rony

কারাগারে বিয়ে: জামিন পেলেন ধর্ষণ মামলার সেই আসামি

rony

গাজীপুরে ঝুট-তুলার গুদাম, বাসাবাড়ি ও বাজারে অগ্নিকাণ্ড

rskaligonjnews

নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা!

rony

গাজীপুরে চাকরির প্রলোভনে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই গ্রেফতার

rskaligonjnews

গাজীপুরে যুবকের আত্মহত্যার চেষ্টা, বাঁচাল পুলিশ

rskaligonjnews