Views: 14

বিভাগীয় সংবাদ সিলেট

মঞ্চে ওঠার আগেই মামুনুল হককে ফিরিয়ে দিল প্রশাসন


জুমবাংলা ডেস্ক : সিলেটে অনুষ্ঠিত এক মাহফিলে বক্তৃতা রাখতে পারলেন না হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। মঞ্চে ওঠার আগেই ইসলামী এ বক্তাকে মাহফিলস্থল থেকে ফিরিয়ে দিয়েছে প্রশাসন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে ওয়াজ মাহফিলটি ছিল সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর শাহী ঈদগাহ ময়দানে। স্থানীয় শেখপুর তরুণ সংঘের উদ্যোগে আয়োজিত এ ওয়াজ মাহফিলে প্রধান অতিথি ছিলেন মাওলানা মামুনুল হক।


গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, স্থানীয় পর্যায়ে আইন-শৃঙ্খলার বিঘ্ন ঘটতে পারে এই আশঙ্কায় তাকে মাহফিলে বয়ান দিতে দেওয়া হয়নি। সর্বোপরি প্রশাসনের অনুমতি নেয়নি আয়োজক কমিটি।

এই নিয়ে সিলেটের তিনটি মাহফিলে প্রধান অতিথি হয়েও বক্তব্য রাখতে পারেননি হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।

গত বছরের ২১ ডিসেম্বর সিলেটের বিয়ানীবাজার উপজেলার জামিয়া দ্বীনিয়া আসআদুল উলুম রামধা মাদরাসার মজলিসে অতিথি করা হয়েছিলে এই ইসলামী বক্তাকে। এছাড়াও ২৬ ডিসেম্বর সিলেটের ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউপির লামাপাড়া শাহ গরিব এমদাদিয়া মাদ্রাসার ইসলামী মহাসম্মেলনেও তিনি ছিলেন প্রধান অতিথি। কিন্তু স্থানীয় প্রশাসনের অনুমতি না নেওয়ায় তিনি ওই দুই মাহফিলেও বক্তব্য রাখতে পারেননি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এক বাঘাইড় মাছের দাম দেড় লাখ টাকা!

Saiful Islam

কাজল কিনতে যাওয়া কিশোরীকে ধর্ষণ, দোকানদার গ্রেফতার

Shamim Reza

শিবপুরে পুলিশের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক

rony

চাঞ্চল্যকর ফরিদুল হত্যা, ৭ দিনের মাথায় রহস্য উন্মোচন

Shamim Reza

হাতিয়ায় ২ ইটভাটা বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

azad

চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত ১২৭ জন

azad