Views: 95

বিভাগীয় সংবাদ

মধ্যরাতে অভিযান, গাছ চুরি করতে গিয়ে আটক ৩

মধ্যরাতে গাছ চুরি করতে গিয়ে আটক ৩
জুমবাংলা ডেস্ক: মধ্যরাতে মোবাইল কোর্ট পরিচালনা করে তিন গাছ চোরকে আটকের পর দুই বছর করে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় জব্দ করা হয়েছে প্রায় অর্ধ-লক্ষ টাকা মূল্যের তিনটি ইউক্যালিপটাস গাছ ও চোরদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল এবং একটি রিক্সাভ্যান। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের ঘোড়াঘাট এলাকায়। শনিবার (২৭ মার্চ) মধ্যরাতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম।

আটককৃতরা হলেন ঘোড়াঘাট উপজেলার বিন্নাগাড়ী গ্রামের আ. রহিম মিয়ার ছেলে মাহাবুর রহমান (৩৫), কশিগাড়ি মধ্যপাড়া গ্রামের মহর আলীর ছেলে মঞ্জু মিয়া (৩৩) ও শ্যামপুর টিএন্ডটি পাড়ার তোজাম্মেল মিয়ার ছেলে আলহাজ্জ মিয়া (২৭)।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে রাস্তার দু’ধারে থাকা ইউক্যালিপটাস গাছ কাটার সময় তিন গাছ চোরকে হাতেনাতে আটক করা হয়। বাকি আরো ৩ থেকে ৪ জন গাছ চোর কৌশলে পালিয়ে যায়।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাফিউল আলম জানান, বন আইন-১৯২৭ এর ২৯ ধারা অনুযায়ী আটককৃত তিনজনকে মোবাইল কোর্টের মাধ্যমে ২ বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। তাদের আজ রোববার দিনাজপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঈশ্বরদীতে কলাবোঝাই ট্রাক উল্টে নিহত ৩, আহত ৬

Saiful Islam

টঙ্গীতে পুলিশ দম্পতিকে মারধর

Saiful Islam

মেয়েকে বাঁচাতে ১১০ কিলোমিটার পাড়ি দিলেন রিকশাচালক বাবা

Saiful Islam

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে ওঠার আগেই ঝড়ে উড়ে গেল চাল!

Saiful Islam

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam

ট্রেনের ধাক্কায় রেললাইনে বসে থাকা কসাইয়ের মৃত্যু

Shamim Reza