Views: 782

আন্তর্জাতিক

মর্গে কঁকিয়ে উঠলেন মৃত যুবক


মৃতকেনিয়ার যুবক পিটার কিগেন (৩২)। মৃত্যুর পর মর্গে রাখা হয় তার মরদেহ। লাশ সমাহিত করার আয়োজন চলছে। লাশ যাতে পচে না যায় এ জন্য মর্গে তার ডান পায়ে ফুটো করছিলেন স্টাফরা। সেখান দিয়ে ফরমালিন প্রবেশ করানোর চেষ্টা করছিলেন। এমন সময় বেদনায় কঁকিয়ে উঠলেন ওই মৃত যুবক। ফিরে পেলেন জীবন। তাকে দ্রুত আবার হাসপাতালে নেয়া হলো। সেখানে চিকিৎসায় তিনি আবার দুনিয়ার আলো দেখতে পেয়েছেন।

এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন ডেইলি মেইল। এতে বলা হয়, পেটের সমস্যায় বাড়িতে অচেতন হয়ে পড়েন কেনিয়ার ওই যুবক। তাকে নেয়া হয় হাসপাতালে। ঘটনাটি মঙ্গলবারের।


কেরিচো কাউন্টিতে কাপকাটেট হাসপাতালে নেয়ার পর তার নানা রকম পরীক্ষা নিরীক্ষা করলেন ডাক্তার, নার্সরা। কিন্তু তার ভিতর প্রাণ খুঁজে পেলেন না তারা। ফলে তাকে মৃত ঘোষণা করা হলো। ব্যাস, পিটার কিগেনের জায়গা হলো মর্গ বা লাশ রাখার ঘর। শুরু হলো তাকে সমাহিত করার প্রক্রিয়া। তার ডান পায়ে একটি ছিদ্র করছিলেন স্টাফরা। এমন সময় ব্যথায় কঁকিয়ে ওঠেন কিগেন। স্টাফরা আতঙ্কে, ভয়ে ছিটকে পড়লেন।

এমন ঘটনা তাদের সামনে ঘটে না। অকস্মাৎ কি হলো যে মরা মানুষ চিৎকার করে উঠল! ভয়ে জবুথবু হয়ে গেলেন তারা। ডাকা হলো সংশ্লিষ্টদের। তারা পরীক্ষা করে দেখলেন মারা যাননি পিটার কিগেন। তিনি চেতনা ফিরে পেয়েছেন। আর সঙ্গে সঙ্গে তিনি ফিরে পেলেন দ্বিতীয় জীবন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘কুমারিত্ব পরীক্ষা’ নিষিদ্ধ করল পাকিস্তানের আদালত

Sabina Sami

বাড়ছে পৃথিবীর আবর্তন গতি

Shamim Reza

গাড়ির ওপর রহস্যময় প্রাণীর পায়ের ছাপ

Saiful Islam

পাচারের জন্য রাশিয়া থেকে আনা হয়েছিল ইউরেনিয়াম

Shamim Reza

ডিএসপি মেয়েকে স্যালুট জানিয়ে ভাইরাল ইন্সপেক্টর বাবা

Shamim Reza

ভারত সফর বাতিল করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

Saiful Islam