গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

মহামারির সঙ্গে প্রতিদিন যুদ্ধ করতে হচ্ছে আমাদের : ক্রীড়া প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, করোনা নামক এক অদৃশ্য শক্তির সঙ্গে আমরা যুদ্ধ করছি। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় আমাদের বিরুদ্ধ শক্তি ছিল পাকিস্তান, যা আমরা দেখতে পারতাম। কিন্তু বর্তমানে অদৃশ্য শক্তি করোনা; তাকে আমরা দেখতে পাই না। এরপরও এই মহামারির সঙ্গে প্রতিদিন যুদ্ধ করতে হচ্ছে আমাদের।

তিনি বলেন, করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে ব্যাপক ত্রাণসামগ্রী বিতরণ করেছি আমরা। রাতের অন্ধকারে মানুষের দ্বারে দ্বারে ঘুরে ত্রাণ বিতরণ করেছি। করোনা রোগীদের জন্য আমরা প্লাজমা সংগ্রহ করেছি। আশা করছি, এই দুঃসময় শিগগিরই কেটে যাবে।


রোববার (২৮ জুন) দুপুরে গাজীপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদফতরের উদ্যোগে ১০৫ জন রোগীর মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ক্রীড়া প্রতিমন্ত্রী।

জেলা প্রশাসক কার্যালয়ের নাটমন্দিরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম। এতে আরও বক্তব্য রাখেন- জেলা সমাজসেবা অধিদফতরের উপপরিচালক এসএম আনোয়ারুল করিম, সহকারী পরিচালক এটিএম তৌহিদুজ্জামান ও সমাজসেবা কর্মকর্তা (রেজিস্ট্রেশন) আমিনা খাতুন কনা প্রমুখ।

অনুষ্ঠানে ক্যানসার আক্রান্ত ৫৪ জন, কিডনি রোগী ২৬ জন, প্যারালাইজড ১৯ জন, জন্মগত হৃদরোগে একজন, লিভার সিরোসিস দুজন এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত তিনজনসহ মোট ১০৫ জন রোগীকে আর্থিক সহায়তার চেক দেয়া হয়। প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ৫২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

রাস্তায় স্বামীর মরদেহের পাশে বসে কাঁদছে স্ত্রী, এগিয়ে আসেনি কেউ

Shamim Reza

অনৈতিক কাজে বাসায় নিয়ে খুন (ভিডিওসহ)

Shamim Reza

করোনা থেকে রক্ষা পেতে ডোবায় গোসলের হিড়িক

Shamim Reza

বৃদ্ধার ধর্ষণে শিশু শিক্ষার্থী অন্তঃসত্ত্বা

Shamim Reza

মোবাইল চুরির অভিযোগে দুই শিশুকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন

Saiful Islam

করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর

azad