Views: 677

ঢাকা বিভাগীয় সংবাদ

মাইক্রোবাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

জুমবাংলা ডেস্ক : গোপালগঞ্জের মুকসুদপুরে মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য শফিকুল ইসলাম (৫৫) নিহত হয়েছেন। শনিবার (২৭ মার্চ) সকাল ৭টায় মুকসুদপুর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া গ্রাম থেকে মটরসাইকেল যোগে ঢাকায় কর্মস্থলে যাওয়ার পথে দাশেরহাটে চায়না রেল প্রজেক্টের একটি মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ ২৯৫২৬২) সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত পুলিশ সদস্য শফিকুল ইসলাম গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে গোপালগঞ্জ থেকে আসা একটি মটর সাইকেল একটি মাইক্রোবাসের সাথে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। পরে মাইক্রোবাসের চালক তাকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়। মুকসুদপুর হাসপাতালের কর্মরত চিকিৎসক জানান ঘটনাস্থলেই ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য শফিকুলের মৃত্যু হয়েছে। ঘাতক মাইক্রোবাস ও চালককে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা

Saiful Islam

হাটহাজারীতে ইফতারের সময় বৃদ্ধ বাবাকে কোপাল ছেলে!

Shamim Reza

পাগল সাজিয়ে বাবাকে হাসপাতালে আটকে রেখেছিলেন ছেলে

Shamim Reza

কাদের মির্জার গ্রেফতার দাবি কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগের

Saiful Islam

ইফতারি বিক্রি নিয়ে সংঘর্ষ, আহত ৭

Saiful Islam

গাজীপুরে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২

Shamim Reza