Views: 222

আন্তর্জাতিক

মাঝ সমুদ্রে ঝাঁপ রাহুল গান্ধীর!

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমবাংলা, কেরল, পদুচেরি, তামিলনাড়ুসহ একাধিক রাজ্যে বেজে গেছে বিধানসভা ভোটের দামামা। আর এই সমস্ত রাজ্যগুলোতে নির্বাচনে ভরাডুবির হাত থেকে বাঁচাতে মাঠে নেমে পড়েছেন ভারতের জাতীয় কংগ্রেসের নেতা রাহুল গান্ধী।

কংগ্রেসকে প্রচারের আলোতে আনতে এবং মানুষের মন জয় করে কাছাকাছি যাওয়ার পন্থা হিসেবে কেরল সফরে গিয়ে এক অভিনব কাণ্ড ঘটিয়েছেন রাহুল গান্ধী।

জানা গেছে, গত বুধবার সকালে বিধানসভা নির্বাচনের প্রচারে কেরল গিয়েছিলেন রাহুল গান্ধী। সেখানকার মৎস্যজীবীদের সঙ্গে কথা বলতে কোল্লামের খাঙ্গাসেরি বীচে যান রাহুল। সেখানে গিয়ে শুধু জেলেদের সঙ্গে কথা বলেই থেমে থাকেননি রাহুল। তাদের বোটে চেপে সমুদ্রেও চলে যান। মাছ ধরতে ধরতে তাদের অভাব-অভিযোগ আর দৈন্যতার কথা শোনেন তিনি।

এমনকি জেলেদের সঙ্গে মাছ ধরতে বেশ কয়েকবার সমুদ্রে জালও ফেলেন তিনি। এরপরেই হঠাৎ করে জেলেদের মতো নৌকা থেকে পানিতে লাফিয়ে পড়েন রাহুল গান্ধী।

সমুদ্রে জেলেদের সঙ্গে মাছ ধরছেন রাহুল গান্ধী। ছবি সংগৃহীত

এ ব্যাপারে কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়েছে, এভাবে রাহুল গান্ধী পানিতে নেমে পড়বেন তা কারোরই জানা ছিলো না। এমন সিদ্ধান্ত আচমকাই নেন তিনি।

জানা যায়, সমুদ্রের পানিতে ভাসতে ভাসতে প্রায় ১০ মিনিট ধরে জেলেদের সঙ্গে কথা বলেন রাহুল। সে সময়ে তার পরনে ছিলো খাকি প্যান্ট ও নীল টি-শার্ট। পোশাক না পাল্টেই পানিতে নেমে যান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টাইমস স্কোয়ারে বোমা হামলা: বাংলাদেশি আকায়েদ উল্লার যাবজ্জীবন

Saiful Islam

মিয়ানমারে অনাহারের মুখে লাখ লাখ নাগরিক: জাতিসংঘ

Saiful Islam

দৈনিক করোনা শনাক্ত রোগীর সংখ্যায় ভারতের বিশ্বরেকর্ড

Mohammad Al Amin

ইসরায়েল জুড়ে ছড়িয়ে পড়েছে আতঙ্ক

Shamim Reza

ইউক্রেন সীমান্ত থেকে সেনাপ্রত্যাহার করছে রাশিয়া

Saiful Islam

দ. কোরিয়ায় ভিসা নিষেধাজ্ঞার চারদিন পর ঘুম ভাঙলো বোয়েসেলের!

mdhmajor