Views: 256

আন্তর্জাতিক

মাথার কলপ ঝড়ে পড়ল গালে, হাসির খোরাক ট্রাম্পের আইনজীবী


মাথার কলপ ঝড়ে পড়ল গালে, হাসির খোরাক ট্রাম্পের আইনজীবী – ছবি : সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক : ৯০ মিনিটের জ্বালাময়ী ভাষণ। আমেরিকার নির্বাচনে জালিয়াতি করে জিতেছেন জো বাইডেন। ভাষণের মূল বক্তব্যই এটা। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আইনজীবী রুডি গিউলিয়ানি বৃহস্পতিবার নির্বাচনী ফলাফলের বিরোধিতা করে সংবাদ সম্মেলন করছিলেন।


তখনই অস্বস্তিকর ঘটনা। ৯০ মিনিটের ওই ভাষণে গিউলিয়ানি এতটাই উত্তেজিত হয়ে পড়েছিলেন যে, গরমের চোটে তিনি ঘামতে থাকেন। আর ওই সময়েই মাথার কলপ ঘামের সঙ্গে তার গালে ঝড়ে পড়ে। এহেন বিব্রতকর পরিস্থিতিতে সকলের মুখেই মুচকি হাসি। কিন্তু বাইডেনের সমালোচনায় গিউলিয়ানি এতটাই মত্ত ছিলেন যে, তার কোনো ভ্রুক্ষেপই হয়নি।

ট্রাম্প শিবির এখনো বাইডেনের জয় মেনে নিতে পারেনি। সেই বিষয়েই ক্ষোভ উগরে দেয়ার জন্য মার্কিন প্রেসিডেন্টের আইনজীবী সেল সংবাদ সম্মেলন ডাকে।

তবে জ্বালাময়ী ভাষণের সময়ে কলপ কাণ্ড কার্যত অভিযোগের মঞ্চকে মজার খোরাকে পরিণত করে। নেটিজেনদের অনেকেই বলছেন, ট্রাম্প যেমন নানা সময়েই তার বিতর্কিত মন্তব্যের জন্য হাসির খোরাক হয়েছেন, ওই রকমই তার দলবল। বাইডেনের বিরুদ্ধে সমালোচনা করতে এসে নিজেরাই হাসির পাত্র হয়ে গেলেন। সূত্র : বর্তমান


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

২৫ হাজার কোটি টাকা ব্যয়ে বুলেট ট্রেন চালু করছে ভারত

Mohammad Al Amin

এবার ডিজিটাল ব্যবসায় শুল্ক বসাচ্ছে দক্ষিণপূর্ব এশিয়া

azad

মাটিতে লুটিয়ে পড়ার পর শুশ্রূষা করে আবারও চাবুক মারা হয় ধর্ষককে

globalgeek

কাশ্মীরে ফের গোলাগুলি, ২ ভারতীয় সেনা নিহত

azad

নিজস্ব অর্থায়নে বুলেট ট্রেন চালু করছে ভারত, ব্যয় ২৫ হাজার কোটি

Shamim Reza

পারস্য উপসাগরে বিশাল মহড়া চালালো ইরান

azad