মানিকগঞ্জে ২ হাজার পরিবারের মাঝে জেলা পরিষদের খাদ্য সহায়তা

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ : মানিকগঞ্জে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া দুই হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) সকাল ১১টার দিকে জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদ চত্ত্বরে এই খাদ্যসামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্বোধন করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিনের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা দুর রে শাহওয়াজ, জেলা পরিষদের সদস্য আবুল বাশার, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, করোনাকালীন এই দু:সময়ে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা অব্যাহত থাকবে, কোথাও কেউ অনাহরে থাকবে না। এসময় তিনি স্বাস্থ্য সচেতনতায় বিধি নিষেধ মেনে চলার নির্দেশনা প্রদান করেন।

জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন বলেন, করোনাকালীন সময়ে লকডাউন থাকার কারণে অনেক পরিবার কষ্টে আছেন। বর্তমান সরকারের সময় কোন মানুষ না খেয়ে মারা যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলা পরিষদের মাধ্যমে বিগত দিনেও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আসন্ন ঈদকে সামনে রেখে খাদ্য সামগ্রীর পাশাপাশি এবার স্বাস্থ্য সুরক্ষাও বিতরণ করা হচ্ছে।

খাাদ্য সহায়তা পেয়ে কর্মহীন অসহায় মানুষেরা বলেন, জেলা পরিষদের পক্ষ থেকে আমরা বিভিন্ন দুর্যোগের সময়ে সহায়তা পাই। এতে আমাদের খুবই উপকার হয়। সামনে ঈদে কয়েকদিন ভালোভাবে ছেলে-সন্তান নিয়ে খেতে পারব। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মহান উদ্যোগের প্রতি সাধুবাদ জানিয়ে প্রধানমনত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান তারা।


জুমবাংলানিউজ/এসআই