Views: 140

বিভাগীয় সংবাদ রংপুর

মামলার ১৬ বছর পর ধর্ষকের যাবজ্জীবন


জুমবাংলা ডেস্ক : রংপুরের বদরগঞ্জে গৃহবধূকে ধর্ষণের মামলায় দীর্ঘ ১৬ বছর পর আসামি রেজওয়ান আলীকে যাবজ্জীবন কারাদন্ড এক লাখ টাকা জরিমানা করেছেন আদালত।রোববার(৮ নভেম্বর) বিকেলে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-২ এর বিচারক রোকনুজ্জামান অভিযুক্ত আসামির অনুপস্থিতে এ রায় ঘোষণা করেন।


জানা যায়, ২০০৪ সালের ২ মার্চ স্বামীর অনুপস্থিতিতে ধর্ষণের শিকার হন ওই গৃহবধূ। এ ঘটনার পরদিন ২০০৪ সালের ৩ মার্চ রেজওয়ানকে আসামি করে জেলার বদরগঞ্জ থানায় ধর্ষণের মামলা করা হয়। তদন্ত শেষে পুলিশ আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করে।

দীর্ঘ ১৬ বছরেরও বেশি সময় ধরে চলা মামলায় ৮ জন সাক্ষী সহ চিকিৎসকের সাক্ষ্য গ্রহণ এবং জেরা শেষে আসামি রেজওয়ান আলীকে দোষী সাব্যস্ত করে এই রায় ঘোষণা করেন আদালত। তবে আসামী রেজওয়ান আলী এখনো পলাতক রয়েছেন।

এ রায়ে সস্তোষ প্রকাশ করে নারী ও শিশু নির্যাতন আদালতের বিশেষ পিপি জাহাঙ্গীর হোসেন তুহিন বলেন, দেরিতে হলেও নির্যাতিতা তার বিচার পেয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

শরিয়ত সরকারের পালাগান বন্ধ করে দিল পুলিশ

Saiful Islam

মাছ ধরার লোভ দেখিয়ে বিলে নিয়ে মাদ্রাসাছাত্রকে বলাৎকার

Shamim Reza

স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা করে ফেঁসে গেলেন পরকীয়ায় আসক্ত স্ত্রী

Saiful Islam

মেয়ের আত্মহত্যার খবরে বাবার মৃত্যু

Shamim Reza

ঘাটাইলে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন সেনাপ্রধান

mdhmajor

মঞ্চে উঠে চরমোনাই পীরের ওপর হামলার চেষ্টা যুবকের

Shamim Reza