Views: 175

বিভাগীয় সংবাদ রাজশাহী

মারা গেলেন বগুড়ার সেই শিশু অন্তঃসত্ত্বাকারী ধর্ষক হাফেজ

জুমবাংলা ডেস্ক : বগুড়ার নন্দীগ্রামের আলোচিত সেই শিশু অন্তঃসত্ত্বাকারী ধর্ষক হাফেজ রুহুল কুদ্দুস (৫৫) কারা হেফাজতে মারা গেছেন। মঙ্গলবার বিকালে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান। পরে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জেলা কারাগারের জেলার শরিফুল ইসলাম ঘটনার সত্যতা গণমাধ্যমের নিকট নিশ্চিত করেছেন।


ঘটনার বিবরনীতে জানা যায়, নন্দীগ্রামের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থী স্কুলে যাওয়ার আগে প্রতিদিন সকালে অন্য শিশুদের সঙ্গে হাফেজ রুহুল কুদ্দুসের বাড়িতে আরবি পড়তে যায়। সম্প্রতি বাড়িতে পরিবারের লোকজন কেউ না থাকার সুযোগে সবাইকে ছুটি দিয়ে শুধু ওই শিক্ষার্থীকে থাকতে বলেন হাফেজ রুহুল কুদ্দুস। পরে তাকে ধর্ষণ করেন হাফেজ রুহুল কুদ্দুস।

গত জুলাই মাসের প্রথম দিকে শিশুটি অসুস্থ হয়ে পড়লে বাবা-মা তাকে চিকিৎসকের কাছে নিয়ে যান।

৪ জুলাই স্থানীয় ক্লিনিকে আলট্রাসনোগ্রাফি করে জানা যায়, সে তিন মাসের অন্তঃসত্ত্বা। ১০ জুলাই শিশুর বাবা নন্দীগ্রাম থানায় হাফেজ রুহুল কুদ্দুসের বিরুদ্ধে মামলা করেন। ১২ জুলাই নওগাঁর হাপুনিয়া দীঘিপাড়া গ্রামে আত্মীয়র বাড়ি থেকে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়।গুরুতর অসুস্থ হয়ে পড়লে ৩০ জুলাই তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকালে তিনি মারা গেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পরকীয়ায় জড়িয়ে তিন সন্তানের জনকের সাথে পালিয়ে গেল প্রবাসীর স্ত্রী!

Saiful Islam

ফিরে এলো ‘মৃত’ কিশোরী, তদন্তের নির্দেশ আদালতের

Saiful Islam

রান্না খারাপ হওয়ায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা

Shamim Reza

চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

Shamim Reza

বাড়ি ফাঁকা পেয়ে ছাত্রীকে গৃহশিক্ষকের ধর্ষণ

Saiful Islam

দুই বন্ধু মিলে ৩ দিন ধরে ১৩ বছরের কিশোরীকে লাগাতার ধর্ষণ

Shamim Reza