আন্তর্জাতিক প্রবাসী খবর

মালয়েশিয়ায় ৫৬ বাংলাদেশি আটক

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ায় অবৈধ অভিবাসীদের বিরুদ্ধে ইমিগ্রেশনের পাশাপাশি অভিযানে নেমেছে সেদেশের ট্রাফিক পুলিশও। ড্রাইভিং লাইসেন্স না থাকাসহ বিভিন্ন কারণে ৫৬ জন বাংলাদেশিসহ মোট ২৫৪ জনকে আটক করেছে মালয়েশিয়ান ট্রাফিক পুলিশ।


তবে মালয়েশিয়ার কর্তৃপক্ষ বলছে আসল অভিযান শুরু হবে সামনের বছরের জানুয়ারিতে। এই ডিসেম্বর মাস হচ্ছে অবৈধ অভিবাসীদের ক্ষমা করার সর্বশেষ মাস। এরপরেও যারা মালয়েশিয়ায় থাকবেন তাদের বিরুদ্ধে কঠোরতম অভিযান পরিচালনা করা হবে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) কুয়ালালামপুরে ইমিগ্ৰেশন প্রধান দাতুক খায়রুল দাজামি দাউদ প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন, চলতি মাসের ৩১ ডিসেম্বর শেষ হচ্ছে অবৈধ অভিবাসীদের জন্য সাধারণ ক্ষমা। জানুয়ারি থেকে মালয়েশিয়া জুড়ে পরিচালিত হবে সাঁড়াশি অভিযান।

উল্লেখ্য, চলতি বছরের আগস্ট থেকে অবৈধ অভিবাসীদের জন্য ব্যাক ফর গুড কর্মসূচি ঘোষণা করে মালয়েশিয়া সরকার। ইতোমধ্যে মালয়েশিয়া ছেড়েছে বিভিন্ন দেশের প্রায় দেড় লাখ অভিবাসী, যার মধ্যে বাংলাদেশের অবস্থান দ্বিতীয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

বিশ্বে প্রথম করোনা ভ্যাকসিন নিলেন ক্ষমতাধর যে ব্যক্তির মেয়ে

rony

মোদিকে ফোনে হুমকি, গ্রেফতার হরভজন সিং!

Shamim Reza

করোনার ভ্যাকসিন দৌড়ে বিজয়ী বলে ঘোষণা রাশিয়ার

Shamim Reza

করোনার হানা : প্রথমবারের মতো লকডাউনে ভূটান

rony

করোনামুক্তির পথ দেখাবে রাশিয়া : পুতিন

Shamim Reza

প্যারিসে আবার মাস্ক বাধ্যতামূলক

azad