Views: 96

আন্তর্জাতিক প্রবাসী খবর

মালয়েশিয়ান যুবককে মারধর, বাংলাদেশিকে খুঁজছে পুলিশ


আন্তর্জাতিক ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমে মারামারি ভিডিও ভাইরাল হওয়ায় সন্দেহভাজন এক বাংলাদেশিকে খুঁজছে মালয়েশিয়ার পুলিশ।

স্থানীয় সময় শুক্রবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মালয়েশিয়ার জহুর প্রদেশের জালান তেব্রাউয়ের একটি হাইওয়েতে এক মালয়েশিয়ান যুবকের (৩৯) সঙ্গে সংঘর্ষে লিপ্ত হন ওই বাংলাদেশি যুবক।


প্রত্যক্ষদর্শীরা জানান, সন্দেহভাজন ৩৯ বছর বয়স্ক এ ব্যক্তিকে একটি লোহার রড দিয়ে আঘাত করেছে। এতে তিনি মাথায় ও পায়ে গুরুতর আঘাত পান। পরে রাত ১১টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় সুলতানা আমিনাহ হাসপাতালে জরুরি ওয়ার্ডে পাঠায়। তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

৩০ বছর বয়সী বাংলাদেশি যুবকের তথ্য যাদের কাছে তথ্য আছে তাদের ০৭-২১৮২৩২৩ নম্বরে যোগাযোগ করার আহ্বান জানান জোহর বাহরু সেলাতান (জেবিএস) জেলা পুলিশ প্রধান এসিপি পাজলি মোহাম্মদ জাইন। মামলাটি দণ্ডবিধির ৩২৬ ধারায় তদন্ত করা হচ্ছে বলে জানায় পুলিশ।

সূত্র: সময় নিউজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দিল্লিতে ঢুকতে গিয়ে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ কৃষকদের

Shamim Reza

বেপরোয়া আচরণ করছে চীনা বিমানবাহিনী, অভিযোগ তাইওয়ানের

Shamim Reza

বাস্তবে দেখা মিলল ‘বাহুবলী’র (ভিডিও)

Shamim Reza

বিক্ষোভে উত্তাল দিল্লি, কৃষক-পুলিশ ব্যাপক সংঘর্ষ 

azad

যেভাবে কলা খান ব্রিটিশ রানি

Shamim Reza

৮০টি দেশে পবিত্র কুরআন উপহার তুরস্কের

Shamim Reza