Views: 158

আন্তর্জাতিক প্রবাসী খবর

মালয়েশিয়ায় করোনা পজিটিভ হয়ে বাংলাদেশি আটক


আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ায় ৩৩ বছর বয়সী এক বাংলাদেশির কোভিড-১৯ করোনা পজিটিভ শনাক্তের পর লক-আপে আটক রয়েছেন। গ্রেফতারের পর অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে চার্জ গঠনের জন্য আগামী ৮ ফ্রেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

স্থানীয় সময় মঙ্গলবার (১৭ নভেম্বর) লক-আপে থাকা বাংলাদেশিকে একটি হাসপাতালের ওয়ার্ড থেকে জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে চার্জ গঠনের জন্য মালয়েশিয়ার দায়রা জজ এম. বারাথ এ দিন ধার্য করেন। এ সময় আরও এক ভারতীয় নাগরিকের বিরুদ্ধেও চার্জ গঠন হয়।


এর আগে ২২ অক্টোবর রাত ১০টায় মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশের পেতালিং জেলার কোটা দামানসারা এলাকার একটি নির্মাণাধীন ভবনে শ্রমিকদের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করতে একদল মেডিকেল টিম ও অভিবাসন বিভাগের পুলিশের উপস্থিতিতে করোনা টেস্ট নেয়ার পর ফলাফল পাওয়ার আগেই পুলিশের চোখকে ফাঁকি দিয়ে ওই ভবন থেকে পালিয়ে যাওয়ার অভিযোগে স্থানীয় একটি থানায় এই বাংলাদেশির বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়।

শুনানির দিন অভিযুক্ত বাংলাদেশির পক্ষে কোনও প্রতিনিধি ছিল না এবং তিনি স্থানীয় মালয় ভাষা না জানার কারণে তার কাছ থেকে কোনও আবেদন রেকর্ড করা হয়নি। দণ্ডবিধির ২৬৯ ধারায় দোষী সাব্যস্ত হলে সর্বোচ্চ ছয় মাসের কারাদণ্ড বা জরিমানা অথবা উভয় দণ্ড দেওয়ার বিধান রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

গোটা বিশ্বের মুসলিমদের এক হওয়ার ডাক দিলেন এরদোগান

Saiful Islam

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

Saiful Islam

ইয়েমেনে ৯ মাস বন্দি জীবন কাটাচ্ছেন বাংলাদেশি ৫ নাবিক

Saiful Islam

করোনায় আত্মহত্যা করছে জাপানিরা, এগিয়ে নারীরা

Saiful Islam

ওআইসির নতুন মহাসচিব হিসেইন ব্রাহিম তাহা

Shamim Reza

উত্তাল ফ্রান্স, বিভিন্ন শহরে বিক্ষোভ

Shamim Reza