Views: 155

আন্তর্জাতিক প্রবাসী খবর

মালয়েশিয়ায় বাংলাদেশি নিহত

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ায় লরির সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে এক বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া আহত হয়েছেন আরো তিন বাংলাদেশি।

স্থানীয় সময় রোববার (২৮ মার্চ) সকাল ১০টার দিকে মালয়েশিয়ার কেদাহ রাজ্যের সিক জেলার জালান জেনিয়াংয়ের একটি মহাসড়কে লরির সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে ঘটনাস্থলে এক বাংলাদেশি নিহত হয়েছেন। এতে অন্তত আরও তিন বাংলাদেশী আহত হয়েছে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত বাংলাদেশির নাম মোহাম্মদ আজহারুল ইসলাম বাবুল (৩২)। চালক টয়োটা হাইলাক্স যোগে বাংলাদেশিরা কোথাও যাচ্ছিলেন।

স্থানীয় সিক জেলা পুলিশ প্রধান, ডিএসপি আব্দুর রাজ্জাক ওসমান বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে লরিটি জালান জেনিয়াং জংশন থেকে রাস্তায় নেমে আসার সময় দুর্ঘটনাটি ঘটেছে এবং লরিটি সময়মত থামাতে পারেনি বিধায় প্রাইভেটকারের সাথে সরাসরি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় লরি চালক অক্ষত অবস্থায় পালিয়ে যায়।

এ ঘটনায় প্রাইভেটকারে থাকা ৩ জন আহত হলে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় সিক হাসপাতালে ভর্তি করা হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য আলোস্তার সুলতানা বাহিয়া হাসপাতালের ফরেনসিক ইউনিটে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আল-আকসায় নামাজ পড়া সীমাবদ্ধ করে দিয়েছে ইসরায়েল

Saiful Islam

যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে পাল্টা নিষেধাজ্ঞা আরোপের পরিকল্পনা পুতিনের

Saiful Islam

করোনায় চাকরি খুইয়ে এসকর্ট সার্ভিসে স্বামী, জানতেই পারেননি স্ত্রী

Saiful Islam

ভারতে দৈনিক আক্রান্ত দুই লাখের বেশি, কবরস্থান, শ্মশানে লম্বা লাইন

Mohammad Al Amin

পাঁচটি দেশসহ অন্য দেশগুলোতে যেভাবে খুলে দেয়া হচ্ছে আন্তর্জাতিক ফ্লাইট

Mohammad Al Amin

ফ্রান্সে ১৫ বছরের নীচে যৌ’ন সংসর্গ মানেই ‘ধর্ষণ’, আইন ভাঙলে কড়া শাস্তি

mdhmajor