in ,

মাস্ক না থাকায় রিকশাচালকের মাথা ফাটালো পরিচ্ছন্নতাকর্মী

জুমবাংলা ডেস্ক : মুখে মাস্ক না পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশ করাকে কেন্দ্র করে এক রিকশাচালকের মাথা ফাটিয়ে দিয়েছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত এক পরিচ্ছন্নতাকর্মী। এ ঘটনাকে কেন্দ্র করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মুল গেট বন্ধ করে দেয় ভুক্তভোগীর স্বজন ও বিক্ষুব্ধ জনতা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ বুধবার সকালে হালিমা নামের এক নারী করোনার টিকা নিতে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার জন্য সাহানুরের রিকশা ভাড়া করেন। সাহানুর ওই যাত্রীকে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের গেটে পৌঁছালে পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাস তাকে মুখে মাস্ক দিয়ে প্রবেশ করা জন্য বলেন।

এক পর্যায়ে দুইজনের মধ্যে কথাকাটকাটি শুরু হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে গাছের ডাল দিয়ে সাহানুরকে এলোপাথাড়ি আঘাত করেন অঞ্জন চন্দ্র। এতে মাথা ফেটে যায় সাহানুরের। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে আসা লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরে খবর পেয়ে সাহানুরের স্বজনরা এসে হাসপাতাল গেট বন্ধ করে পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাসের শাস্তি দাবি করেন। এত চরম ভোগান্তিতে পড়েন টিকা ও চিকিৎসা নিতে আসা মানুষেরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার তাসলিমা নাসরিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত রিকশা চালক শাহানুরকে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ছাড়পত্র দেওয়া হয়েছে।