Views: 81

বরিশাল বিভাগীয় সংবাদ

মাহফিলের মঞ্চে চরমোনাই পীরের ওপর যুবকের হামলার চেষ্টা


ছবি-সংগৃহীত।
জুমবাংলা ডেস্ক : মানসিক ভারসাম্যহীন এক যুবকের হামলার কবল থেকে অল্পের জন্য রক্ষা পেলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও পীর সাহেব চরমোনাই মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম।

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মিডিয়া উপ-কমিটির সদস্য কেএম শরীয়াতুল্লাহ জানান, গত সোমবার রাতে বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার শ্যামপুর স্কুল মাঠে স্থানীয় ক্বারিমিয়া-হাসেমিয়া মাদ্রাসার উদ্যোগে আয়োজিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন পীর সাহেব রেজাউল করিম।


বয়ান চলাকালে মেহেদী হাসান নামের স্থানীয় এক যুবক হঠাৎ করে মঞ্চে ওঠে। কিছু বুঝে ওঠার আগেই ওই যুবক পীর সাহেবের উপর হামলা করতে উদ্যত হয়। এ সময় আশপাশে থাকা মাহফিল কমিটির নেতৃবৃন্দ তাকে নিবৃত্ত করে। এ সময় মুসুল্লীরা তাকে জাপটে ধরে। কেউ কেউ ওই যুবককে মারধরের চেষ্টা চালায়।

তবে স্থানীয়রা ওই যুবক মানসিক ভারসাম্যহীন বলার পর পীর সাহেব তাকে ক্ষমা করে দেন। বিষয়টি পুঁজি করে কোনো কোনো গোষ্ঠী সামাজিক যোগাযোগ মাধ্যমে পীর সাহেবকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি।

এর দুই দিন আগে স্থানীয় রঙ্গশ্রী ইউনিয়নের চেয়ারম্যান বশির উদ্দিন সিকদারের উপর ওই যুবক হামলা চালায় বলে জানান শরীয়াতুল্লাহ।

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান জানান, বাকেরগঞ্জের মাহফিলে চরমোনাই পীর সাহেবের উপর হামলার চেষ্টার কথা শুনেছেন। এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাননি। তবে ওই যুবককে বাসায় নিরাপদ হেফাজতে রাখার জন্য তার পরিবারকে বলা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ব্রিজ ধসে নদীতে পড়ে প্রাণ গেল মাদরাসা শিক্ষকের

Saiful Islam

বৃদ্ধ বাবা-মাকে মারধর করে ঘরছাড়া করল ছেলে

Saiful Islam

সংস্কার কাজ শুরু হয়েছে সাভারের সেই সেতুতে

Saiful Islam

ছাদে কাপড় শুকাতে গেলে পুরোহিতের স্ত্রীকে মুখ চেপে ধরে কালু

Shamim Reza

টানা ৪০ দিন জামাতে নামাজ আদায়ে বাইসাইকেল পেল ৮ স্কুলছাত্র

Shamim Reza

ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২

Shamim Reza