Views: 391

বরিশাল বিভাগীয় সংবাদ

মা-বাবাকে মেরে হাসপাতালে পাঠানো সেই মেয়ে গ্রেপ্তার


জুমবাংলা ডেস্ক : বরগুনায় বাবার পেনশনের টাকায় জন্য মা-বাবাকে মেরে রক্তাক্ত করে হাসপাতালে পাঠানোর ঘটনায় মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।


গত বুধবার (১৯ নভেম্বর) রাতে বাবার পেনশনের এক লাখ টাকার দাবিতে স্বামী ও স্বজনদের নিয়ে মা বাবাকে মেরে রক্তাক্ত করেন মেয়ে সিমা আক্তার। এ ঘটনায় শুক্রবার রাতে বরগুনা সদর থানায় একটি মামলা দায়ের করেন সীমা আক্তারের মা জাহানারা বেগম। পরে রাতেই ঢাকা যাওয়ার পথে একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে সিমা আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ। মামলায় সীমা আক্তার ও তার স্বামী হাফিজুর রহমানসহ পাঁচ জনকে আসামি করা হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম বলেন, টাকার জন্য মা-বাবাকে মারধরের অভিযোগে বরগুনা সদর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী জাহানারা বেগম। এ মামলার প্রধান আসামি করা হয়েছে তার মেয়ে সীমা আক্তারকে। মামলার পর সীমাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মুজিববর্ষ উপলক্ষে জেলেদের শীতবস্ত্র ও লাইফ জ্যাকেট দিল কোস্ট গার্ড

mdhmajor

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৩৩

azad

প্রায় ৩ লাখ পিস ইয়াবাসহ ৭ মায়ানমার নাগরিক আটক

mdhmajor

আগামীকাল ৩ ডিসেম্বর বরগুনা মুক্ত দিবস

azad

অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার ছাত্রী, মাদ্রাসা সুপার গ্রেফতার

rony

শ্রীপুরে ৩ মেয়রসহ ৬৩ জনের মনোনয়ন দাখিল

rskaligonjnews