Views: 10

বিভাগীয় সংবাদ রাজশাহী

মুক্তিপণ দাবিতে ইউপি সদস্যকে অপহরণ, গ্রেফতার ২


জুমবাংলা ডেস্ক : পাবনায় ৫ লাখ টাকা মুক্তিপণ দাবিতে ইউপি সদস্য কোবাদ আলী ব্যাপারীকে (৫৩) অপহরণের ৬ ঘণ্টা পর পুলিশ তাকে উদ্ধার করেছে। এ ঘটনায় ২ অপহরণকারীকেও গ্রেফতার করেছে পুলিশ।

কোবাদ আলী আমিনপুর থানার বাঘইল মধ্যপাড়া গ্রামের মৃত হাকিম ব্যাপারীর ছেলে এবং সুজানগর ইউনিয়নের রানীনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য।

গ্রেফতার ২ অপহরণকারী হলো- পাবনা শহরতলীর সিঙ্গা উত্তরপাড়ার আহমেদ আলীর ছেলে মো. মামুন (২১) এবং সদর উপজেলার চরআশুতোশপুর গ্রামের দেওয়ান আব্দুল্লাহর ছেলে দেওয়ান আসাদুল্লাহ তুষার (২৫)।


বৃহস্পতিবার রাতে পাবনা সদর উপজেলার চরআশুতোশপুর বাজার সংলগ্ন একটি মেহগনি বাগান থেকে অপহৃত কোবাদকে উদ্ধার এবং ২ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, বুধবার দুপুরে কোবাদ আলী ব্যাপারী আমিনপুর থেকে বাসযোগে পাবনায় মেয়ের শ্বশুরবাড়ির উদ্দেশে রওনা হন। তিনি পাবনা বাস টার্মিনালে বাস থেকে নেমে রিকশাযোগে রওনা হওয়ার পর শহরতলীর মেরিল বাইপাস রোড এলাকায় ৫-৬ জন দুষ্কৃতকারী অস্ত্রের মুখে তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে তার পরিবারের কাছে মোবাইল ফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পরিবার বিকাশে ২ দফায় ৪৫ হাজার টাকা অপহরণকারীদের দেয়। এরপর বাকি টাকা পরিশোধের জন্য কোবাদ আলীকে মারধর করে। এ অবস্থায় কোবাদের স্বজনরা পাবনার পুলিশ সুপারকে জানান। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কোবাদকে উদ্ধার এবং অপহরণকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নদী খননের সময় পাওয়া গেল ১১০ কেজির কষ্টি পাথরের মূর্তি

Shamim Reza

টাকা হাতিয়ে নিয়ে চাকরি প্রার্থীদের ফেলে দিতো জঙ্গলে

Shamim Reza

হাতকড়া পরা অবস্থায় আসামির মোবাইল ফোন ব্যবহার!

Shamim Reza

মাস্টারমাইন্ড স্কুলের শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

Shamim Reza

চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা ৩১ হাজার ছাড়ালো

mdhmajor

হঠাৎ হাসপাতালের পাঁচতলায় ছাত্রীর চিৎকার

Shamim Reza