Views: 80

বরিশাল বিভাগীয় সংবাদ

মেঘনায় ধরা পড়ল ২০ কেজির দুই কোরাল

জুমবাংলা ডেস্ক : ভোলার মনপুরার মেঘনায় এক জেলের জালে ২০ কেজি ওজনের দুটি কোড়াল মাছ ধরা পড়েছে। অসময়ে মেঘনায় এত বড় কোরাল মাছ সাধারণত ধরা পড়ে না।

শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নসংলগ্ন মেঘনায় সাইফুল মাঝির জালে মাছ দুটি ধরা পড়ে।

পরে বেলা ১১টায় হাজিরহাট ঘাটে নিজাম হাওলাদারের মৎস্য আড়তে কেজিপ্রতি এক হাজার করে ৪০ হাজার টাকায় মাছ দুটি বিক্রি হয়। স্থানীয় মাছ ব্যবসায়ী মহিউদ্দিন কোরাল মাছ দুটি কিনে নেন।

সাইফুল মাঝি জানান, দক্ষিণ সাকুচিয়াসংলগ্ন মেঘনায় জালে ২০ কেজি ওজনের দুটি ও ৬ কেজি ওজনের আরও চারটি কোরাল মাছ ধরা পড়ে। পরে মাছগুলো নিজাম হাওলাদারের মৎস্য আড়তে কেজি ধরে বিক্রি করা হয়।

হাজিরহাট মৎস্য আড়তের মালিক নিজাম হাওলাদার জানান, অসময়ে জেলের জালে এত বড় কোরাল মাছ ধরা পড়ায় মাছগুলো দেখতে মৎস্য ঘাটে ভিড় জমে যায়। পরে ডাকের মাধ্যমে মহিউদ্দিন বেপারি এক হাজার টাকা কেজি ধরে কোরাল মাছ কিনে নেন।

মাছ ব্যবসায়ী মহিউদ্দিন জানান, কোরাল মাছগুলো শুক্রবার দুপুরে বিক্রির জন্য ঢাকায় পাঠাবেন। শনিবার সকালে কারাওয়ানবাজার মৎস্য আড়তে মাছগুলো বিক্রি করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভ্রাম্যমাণ আদালতে বালুখেকোদের হামলা, এসিল্যান্ড লাঞ্ছিত

Saiful Islam

টাঙ্গাই‌লে ৭৬ বস্তা সরকা‌রি চাল উদ্ধার

Saiful Islam

স্বামীকে হাজতখানায় খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

globalgeek

মরা ১০টি হাঁস নিয়ে থানায় মালিক!

Shamim Reza

লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন!

Shamim Reza

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

Saiful Islam