জাতীয় বিভাগীয় সংবাদ

মেহেরপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশন ও মেসডার ত্রাণ সমাগ্রী বিতরণ

জুমবাংলা ডেস্ক: করোনাভাইরাসের কারণে মেহেরপুরে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন। খবর ইউএনবি’র।

মেহেরপুরের সবচাইতে বড় অরাজনৈতিক ছাত্র সংগঠন মেহেরপুর স্টুডেন্টস্ ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশনের (মেসডা) মাধ্যমে শুক্রবার থেকে চাল, ডাল, আটা ও নুডলসের প্যাকেটের মাধ্যমে খাদ্য সহায়তা দিচ্ছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।


মেসডা রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সদস্য নাঈম এবং ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাব্বির বিদ্যানন্দের এই কার্যক্রম পরিচালনার পাশাপাশি গত দুই মাস ধরে শহর ও আশেপাশের এলাকার পরিচিত জনের আর্থিক সহযোগিতায় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ওষুধসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করে আসছে।

করোনা ভাইরাসের সংক্রমণ শুরুর পর থেকে মেহেরপুরের তিনটি উপজেলায় একযোগে লিফলেট ও মাস্ক বিতরণ এবং ব্যানার প্রতিস্থাপনের মাধ্যমে সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

নিজ কর্মীদের কাছ থেকে সংগৃহীত টাকা দিয়ে তিনটি উপজেলার ২০০ শতাধিক গ্রামের অসহায় পরিবারের কাছে খাদ্য সহায়তা দিয়েছে মেসডা।

এছাড়া জেলার ৩২টি গ্রামের ৩০০ অসহায় দরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী ক্রয়ের জন্য নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে সংগঠনের পক্ষ থেকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ওষুধ ব্যবসায়ীর কারাদণ্ড

Saiful Islam

পুরান ঢাকার আগুন নিয়ন্ত্রণে

Saiful Islam

জমি বিক্রি করে ছেলে ঢাকায়, বৃষ্টিতে ভিজে ভিক্ষা করেন মা

Shamim Reza

‘সুমন আমি ডা.সাবরিনা বলছি, তুমি খুব কিউট’

Saiful Islam

জিজ্ঞাসাবাদে ভুয়া করোনা রিপোর্ট, প্রেম-বিয়েসহ যা বলছেন সাবরিনা

Shamim Reza

বাবার কারণে মাকে হারালো ৪১ দিনের শিশু

Shamim Reza