Views: 143

বিভাগীয় সংবাদ রংপুর

মেয়েকে বাঁচাতে ১১০ কিলোমিটার পাড়ি দিলেন রিকশাচালক বাবা

জুমবাংলা ডেস্ক : লকডাউনে অ্যাম্বুলেন্স ভাড়া জোগাড় করতে না পেরে ঠাকুরগাঁও থেকে ১১০ কিলোমিটার রিকশা চালিয়ে ৭ মাসের অসুস্থ সন্তানকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তারেক ইসলাম নামে এক বাবা।

শনিবার সকাল ৬টায় অসুস্থ সন্তান জান্নাত ও স্ত্রী সুলতানা বেগমকে সঙ্গে নিয়ে নিজ বাসা থেকে বের হয়ে দুপুর সোয়া তিনটায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছান তারেক। বর্তমানে জান্নাত শিশু বিভাগের ১৮ নং ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছে।

তারেক ইসলাম ঠাকুরগাঁও সদর উপজেলা দক্ষিণ সালন্দর গ্রামের আনোয়ার হোসেনের বড় ছেলে। তিনি পেশায় একজন রিকশা চালক। স্ত্রীসহ সংসারে তার নয় বছর ও তিন বছর বয়সী আরো দুই কন্যা সন্তান রয়েছে।

তারেক ইসলাম জানান, গত ১৩ এপ্রিল রাতে শিশু জান্নাত রক্ত পায়খানা করলে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একদিন চিকিৎসা দেয়ার পর চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জান্নাতকে রংপুরে রেফার্ড করেন। কিন্তু লকডাউনে অ্যাম্বুলেন্স ভাড়ার টাকা না থাকায় দিশেহারা হয়ে পড়েন তিনি। গত চারদিন কোথাও টাকা জোগাড় করতে না পেরে সন্তানের জীবন বাঁচাতে অবশেষে বাধ্য হয়ে শনিবার নিজে রিকশা চালিয়ে সন্তানকে নিয়ে যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

Share:



আরও পড়ুন

শিবালয়ে সরকারি কাজে বাঁধা: আ’লীগের সাধারণ সম্পাদকসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

Saiful Islam

মিথ্যা অপহরণের নাটক সাজিয়ে বাবার কাছ থেকে মুক্তিপণ দাবি, অতঃপর..

rony

চট্টগ্রামে আক্রান্তের চেয়ে সুস্থতার সংখ্যা বেশি

azad

সৌদির সাথে মিল রেখে বরগুনায় ঈদ উদযাপন

Shamim Reza

কুমিল্লায় মাসব্যাপী অভিযান : আড়াই লাখ টাকা জরিমানা

azad

১৪ নৌযানকে ৪ লাখ ১০ হাজার টাকা জরিমানা

azad