মেয়ের যে নালিশ শুনেই ঘুমন্ত স্বামীর শরীরে ফুটন্ত চিনির সিরা ঢেলে দিলেন মা

করিনা স্মিথ – সংগৃহীত ছবি

আন্তর্জাতিক ডেস্ক: ফুটন্ত চিনির সিরা ঢেলে ঘুমিয়ে থাকা স্বামীকে হত্যা করলেন এক মা। বাবা যৌন নিগ্রহ করেছেন মেয়ের এমন নালিশ শুনেই এই কাণ্ড ঘটান ওই নারী।

ঘটনা যুক্তরাজ্যের। ওই নারীর নাম করিনা স্মিথ, বয়স ৫৯ বছর। মেয়ের নালিশ শুনে মাথা ঠিক রাখতে না পেরে বাগানের বালতি ভর্তি করে ফুটন্ত চিনির সিরা ঢেলে দেন ঘুমন্ত স্বামী মাইকেল বাইনসের (৮০) গায়ে। আর তাতেই ঝলসে গিয়ে মৃত্যু হয় স্বামীর।

আদালত সূত্রে জানা যায়, ওই নারীর কাছে তার মেয়ে অভিযোগ করে যে- বাবা বাইনস তাকে এবং তার ভাইকে ছোট থেকেই যৌন নিগ্রহ করে আসছেন। প্রায়শই তার বুকসহ অন্যান্য স্পর্শকাতর অঙ্গে হাতও দিতেন বাবা। হয়ত এই কারণেই ২০০৭ সালে ভাই ক্রেইগ আত্মহত্যা করেছিল বলেও মন্তব্য করে মেয়ে। এসব শুনে বৃদ্ধ স্বামীকে হত্যা করে ওই মা।

শুক্রবার বিচার চলাকালে প্রসিকিউটার আদালতকে বলেন, চিনির কারণে ফুটন্ত পানি অনেক আঠালো হয়ে ওঠে। এতে করে বাইনসের শরীর বিশ্রিভাবে পুড়ে যায়। তার শরীরের প্রায় ৩৬ শতাংশ ঝলসে যায়। স্কিন গ্রাফট এবং সার্জারি করেও তাকে বাঁচানো যায়নি। সপ্তাহের ব্যবধানে স্থানীয় হুইসটন হাসপাতালে মৃত্যু হয় বাইনসের।

অপরাধ প্রমাণিত হওয়ায় উত্তর-পশ্চিম ইংল্যান্ডের কাউন্টি চেস্টারের নেস্টন এলাকার বাসিন্দা স্মিথকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

সূত্র : মিরর অনলাইন

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসওআর