Views: 20

বিভাগীয় সংবাদ রাজশাহী

মেয়ে থেকে ছেলেতে রূপান্তর!

জুমবাংলা ডেস্ক : নওগাঁর সাপাহারে অলৌকিকভাবে মেয়ে থেকে লিঙ্গ পরিবর্তন করে ছেলে হয়ে যাওয়ার গুঞ্জন উঠেছে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে উপজেলার শিমুলডাঙ্গা রামাশ্রম গ্রামে।

স্থানীয় লোজকজন ও ওই মেয়ের পারিবারিক সূত্রে জানা যায়, শিমুলডাঙ্গা রামাশ্রম গ্রামের রাজকুমার কর্মকার ও পুস্প রানীর বড় মেয়ে টুম্পা কর্মকারের বয়স ১৩ বছর। পারিবারকি অস্বচ্ছলতার ও বাবা প্রতিবন্ধী হওয়ায় জন্য বিভিন্ন কাজ কর্ম করেন। গত ১০-১২ দিন আগে হঠাৎ টুম্পার শারিরীক অবয়ব ও কণ্ঠের কিছুটা পরিবর্তন লক্ষ্য করেন তার পরিবার। পরিশ্রমের কারণে হয়তো এমনটা মনে হচ্ছে তাই আর বাড়াবাড়ি করেননি তারা।

টুম্পা কর্মকার বলেন, গত ১০-১২ দিন আগে তার লিঙ্গ পরিবর্তন হলে স্থানীয় এক ভাবীকে ঘটনাটি জানান। পরবর্তী সময়ে সেই ভাবী তার পরিবারকে জানালে তারা স্বচক্ষে দেখার পর ধীরে ধীরে ঘটনাটি ছড়িয়ে পড়ে।

টুম্পার মা পুষ্প কর্মকার বলেন, আমার মেয়ের শারিরীক গঠন পরিবর্তন হলেও প্রথমে আমরা সেটা কিছু মনে করিনি। পরে স্বচক্ষে তার লিঙ্গ পরিবর্তন দেখে আমরা চমকে উঠি।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেনের সঙ্গে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন বলেন, লিঙ্গ পরিবর্তন হতে পারে তবে সেটা অনেক সময়ের ব্যাপার। যদি ঘটনা সত্য হয় তাহলে তা উন্নত পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে নিশ্চিত করা যেতে পারে। বিষয়টি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়েছে।


আরও পড়ুন

মা দিবসে প্রাণ গেলো মা ও নবজাতকের

Saiful Islam

ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর

Saiful Islam

পদ্মা পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবল মাইক্রোবাস

Saiful Islam

ফেরিতে উঠতে গিয়ে পদ্মায় ডুবে গেল যাত্রীসহ মাইক্রোবাস

Shamim Reza

সিলেটে এবার ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর

Shamim Reza

ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রহস্যজনক মৃত্যু

Shamim Reza