গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

মোনাজাতে অংশ নিতে হাজারো নারী রাস্তায়

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: ইজতেমায় নারীদের অংশ নেয়ার কোনো বিধান না থাকলেও ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম পর্বে আখেরি মোনাজাতে অংশ নিতে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নারী ইজতেমা ময়দানের আশপাশে অবস্থান নিয়েছেন। রোববার (১২ জানুয়ারি) ভোর থেকে ইজতেমা ময়দানের পাশে টঙ্গী হাসপাতাল মাঠ ও স্টেশন রোডের মাঝখানে অবস্থান নিয়েছেন নারীরা।

আখেরি মোনাজাতের ফজিলত লাভের আশায় তারা মোনাজাতে শরিক হতেই ময়দানের আশপাশের এলাকায় পর্দার সঙ্গে অবস্থান নিয়েছেন বলে জানালেন কয়েকজন নারী। বেলা ১১টার দিকে ইজতেমার আখেরি মোনাজাত অনুষ্ঠিত হতে পারে বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।

গাজীপুরের কাপাসিয়া থেকে আগত এক মুসল্লি আমির হোসেন বলেন, লাখ লাখ মুসল্লির সঙ্গে দোয়ার শরিক হতে আজ খুব ভোরে বাড়ি থেকে রওয়ানা দিয়ে সকাল ১০টার ইজতেমা এলাকায় স্টেশন রোডে এসেছি। জায়গা না থাকায় ময়দানে যেতে পারছি না। এখানে মাইক আছে তাই বয়ান শুনছি।

শ্রীপুর থেকে আসা মুসল্লি ইমান আলী (৫৫) জানান, বিশাল এই জমায়েতে শরিক হয়ে আখেরি মোনাজাতে শরিক হতে আমারা ১০জন এসেছি। মোনাজাত শেষে বাড়ি ফিরবো।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতার স্ট্যাটাস, বহিস্কারের সুপারিশ

Saiful Islam

কোয়ারেন্টাইনের কথা বলায় পুলিশকে পেটালেন ‘ছাত্রলীগ নেতা’

Saiful Islam

কালীগঞ্জে কোরেন্টাইন না মানায় জরিমানা

rskaligonjnews

শ্বশুরবাড়ি এসে করোনা উপসর্গ নিয়ে নৌ সদস্যের মৃত্যু

Saiful Islam

মেয়রকে মারধর করে করোনার ত্রাণের টাকা ছিনতাই

Saiful Islam

দূরত্ব বজায় রেখে অসহায়দের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন মেজর জসিম

Sabina Sami