Views: 220

আন্তর্জাতিক ওপার বাংলা

মোবাইলের নেটওয়ার্ক পেতে নাগরদোলায় চড়লেন মন্ত্রী!


আন্তর্জাতিক ডেস্ক : কথা বলতে বলতে আচমকাই ফোন কেটে যাওয়া কিংবা দরকারের সময় কাউকে ফোন করতে না পারা। মোবাইলে নেটওয়ার্ক না থাকলে কম-বেশি অনেকেই এই ধরনের সমস্যার সম্মুখীন হন।

সম্প্রতি এমনই সমস্যার সামনে পড়তে হয়েছিল ভারতেরর মধ্যপ্রদেশের মন্ত্রী ব্রজেন্দ্র সিংকে। কিন্তু তা মেটাতেই অদ্ভুত উপায় অবলম্বনও করলেন তিনি। চড়ে বসলেন ৫০ ফুট উঁচু নাগরদোলায়। এরপরই সোশ্যাল মিডিয়ায় তাঁর সেই ছবি এবং ভিডিও ভাইরাল হয়। এমনকী সংবাদপত্রেও প্রকাশিত হয়েছে সেই ছবি।


জানা গেছে, সম্প্রতি মধ্যপ্রদেশের আমখো গ্রামে নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই সঙ্গে একটি মেলাও বসেছে। সেখানেই মূল আকর্ষণ ওই নাগরদোলাটি। এদিকে, মন্ত্রী ব্রজেন্দ্র সিং মেলায় যেতেই অনেকেই তাঁর কাছে নানান সমস্যার কথা জানাতে শুরু করেন।

সেই সমস্যা সমাধানে এরপরই ফোন করার চেষ্টা করতে থাকেন তিনি। কিন্তু কিছুতেই মোবাইলে নেটওয়ার্ক পাননি। এরপরই নাগরদোলায় উঠে বসেন। আর তারপর সেই ছবিটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভারতের প্রত্যন্ত এলাকাগুলিতে ফোনের নেটওয়ার্কের অবস্থা এতটাই খারাপ যে এর আগেও এই ধরনের ঘটনা একাধিকবার ঘটেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পশ্চিমবঙ্গে ভোট আট দফায়, ক্ষুব্ধ মমতা

Shamim Reza

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক ভর্তি গাড়ি, চিঠি দিয়ে হুমকি

Shamim Reza

সৌদিতে লিফট ছিঁড়ে বাংলাদেশির মৃত্যু

Saiful Islam

বিট কয়েনের বড় পতন

Shamim Reza

পশ্চিমবঙ্গে ভোট আট দফায়, ক্ষুব্ধ মমতা

Saiful Islam

৩৫ কেজি পশম ফেলে ‘দৈত্য’ থেকে ভেড়া

Mohammad Al Amin