Views: 95

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

ম্যাজিস্ট্রেটের হানা, বিয়ে হয়ে গেল দাদার কুলখানি

জুমবাংলা ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের মান্দারপুর গ্রামে বাল্যবিয়ে বন্ধ করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিবা খান কনের বাড়িতে গেলে পরিবারের লোকজন জানান, আলোচিত কনের দাদার কুলখানির আয়োজন করা হয়। পরে অবশ্য কনের পরিবারের লোকজন বিয়ে না দেওয়ার মুচলেকা দেন।


নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিবা খান জানান, ওই গ্রামের এক প্রবাসীর কন্যার বিয়ের দিন ধার্য ছিল রবিবার। কনে নবম শ্রেণির ছাত্রী হওয়ার বিষয়টি এক সংবাদকর্মীর মাধ্যমে খবর পেয়ে দুপুরে তিনি বিয়েবাড়িতে হাজির হন।

ওই কনের হাতে মেহেদি লাগানো দেখে বিষয়টি তিনি নিশ্চিত হন। তবে পরিবারের লোকজন জানান, আলোচিত ওই কনের দাদার কুলখানি উপলক্ষে খাবারদাবারের আয়োজন করা হয়।

নবম শ্রেণি পড়ুয়া ওই মেয়ে এমনিতেই হাতে মেহেদি দেয়। কিন্তু সার্বিক পরিস্থিতি বিবেচনায় বিয়ে আয়োজনের বিষয়টি নিশ্চিত হয়ে কনের পরিবারের কাছ থেকে মুচলেকা আদায় করা হয়। এ সময় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সর্বস্ব হারিয়ে প্রতারকের বাড়ির সামনে আমরণ অনশন

Saiful Islam

বান্দরবানে তরুণীকে গণধর্ষণ, দুই আসামির স্বীকারোক্তি

Saiful Islam

সিলেটে পৃথক গ্রামে ২ কিশোরী ধর্ষণ, যুবক গ্রেফতার

Shamim Reza

সেই তান্ত্রিককে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ

Shamim Reza

আকবরকে পালাতে সহায়তাকারীদের খুঁজতে কমিটি

Shamim Reza

হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী

Shamim Reza