Views: 208

আন্তর্জাতিক প্রবাসী খবর

যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দম্পতির মৃত্যু


আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাজ্যের বার্মিংহামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দম্পতি মারা গেছেন।  মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রেডিস বার্মিংহাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবদুর রহমান মুয়িম (৪৮) ও তার স্ত্রী পাপিয়া বেগম (৩৮)। তারা ১৯৯৩ সাল থেকে বার্মিংহামে স্থায়ীভাবে বসবাস করছিলেন। আবদুর রহমান সেখানে ব্যবসা করতেন।

নিহত আবদুর রহমান মুয়িম মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের বিনয়শ্রী গ্রামের বাসিন্দা। তার স্ত্রীর বাবার বাড়ি সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের বাজরাকোনা গ্রামে।


স্থানীয় সূত্রে জানা গেছে, রেডিস বার্মিংহাম মহাসড়কে তিনটি প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাপিয়া বেগম ঘটনাস্থলেই মারা যান। তার স্বামী আব্দুর রহমান মুয়িমকে গুরুতর আহত অবস্থায় নিকটস্থ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত দম্পতির ঘনিষ্ঠ প্রবাসী বাংলাদেশিরা জানান, আবদুর রহমান ও পাপিয়া মঙ্গলবার একটি বাড়িতে খাবার দিতে গিয়েছিলেন। সেখান থেকে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। তাদের এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। এই দম্পতির মর্মান্তিক মৃত্যুর ঘটনায় আত্মীয়স্বজন ও বাংলাদেশি কমিউনিটির সদস্যদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

যৌথভাবে ক্ষেপণাস্ত্র ও যুদ্ধবিমান বানানোর পরিকল্পনায় তুরস্ক-পাকিস্তান

Shamim Reza

আরও তিন সপ্তাহ লকডাউনের পরিকল্পনা জার্মানিতে

Mohammad Al Amin

বাংলাদেশ থেকে ভারতে মটরশুঁটি পাচার হয় কেন!

Mohammad Al Amin

বাংলাদেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে: প্রধানমন্ত্রী

mdhmajor

দক্ষিণ সুদানে বিমান বিধ্বস্ত, দুই পাইলটসহ নিহত ১০

Saiful Islam

মিয়ানমারে বিক্ষোভে গুলি, নিহত ৯

Mohammad Al Amin