Views: 10

আন্তর্জাতিক

যুবককে চেয়ারে বেঁধে শারীরিক সম্পর্ক তরুণীর, ফাঁস লেগে মৃত্যু


আন্তর্জাতিক ডেস্ক : শারীরিক সম্পর্কের সময় দড়ি ব্যবহার করেছিলেন এক যুগল। কিন্তু সেই দড়িতে ফাঁস লেগে প্রাণ গেল যুবকের। শুক্রবার (০৮ জানুয়ারি) সকালে ভারতের মহারাষ্ট্রের নাগপুরের খাপড়খেড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে।

পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, যৌন তৃপ্তির আনন্দ পেতে এক নারী তার পুরুষ সঙ্গীর হাত-পা চেয়ারের সঙ্গে বেঁধে দিয়েছিলেন। আর একটি দড়ি বেঁধেছিলেন গলায়। সেই দড়িতে ফাঁস লেগেই মৃত্যু হয় ওই ব্যক্তির।


পুলিশ জানায়, তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাহবহির্ভুত সম্পর্ক ছিল। সেই সূত্র ধরে দু’জনে একটি হোটেলে এসেছিলেন একসঙ্গে সময় কাটাতে। যৌনতায় আনন্দ পেতে ওই নারী তার পুরুষ সঙ্গীর হাত-পা চেয়ারের সঙ্গে বেঁধে দেন। অন্য একটি দড়ি গলায় বেঁধে দেন।

ওই নারীর দাবি, গলার দড়ি হালকা করে বেঁধে বাথরুমে গিয়েছিলেন তিনি। পরে, কোনোভাবে পিছলে যায় চেয়ারটি। তখনই ওই ব্যক্তির গলায় ফাঁস লেগে যায়। বাথরুম থেকে ফিরে ওই নারী দেখেন, মাটিতে পড়ে আছে সঙ্গীর নিথর দেহ। সাথে সাথে তিনি হোটেলের রুম সার্ভিসে ফোন করেন। হোটেলের কর্মীরা এসে ব্যক্তির গলার ফাঁস খুলে দেন।

বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, ওই নারী বিবাহবহির্ভুত সম্পর্কের কথা স্বীকার করেছেন। পুলিশ ওই নারী এবং হোটেলকর্মীদের জবানবন্দি রেকর্ড করেছে। সূত্র : আনন্দবাজার পত্রিকা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কাবুলে শক্তিশালী গাড়ি বোমা হামলায় নিহত ৩

rony

ইন্দোনেশিয়ার বিধ্বস্ত বিমানের সব আরোহীর মৃত্যুর শঙ্কা

Shamim Reza

বিদ্যুৎ বিপর্যয়ে পাকিস্তানজুড়ে ব্ল্যাকআউট

Shamim Reza

বিয়ের পরও অনৈতিক সম্পর্ক, মেয়েকে গুলি করে হত্যা বাবার

Shamim Reza

৫ বছরে ৪০ হাজার আফগান নাগরিক ও ৯৮ মার্কিন সেনা নিহত: আশরাফ গনি

Shamim Reza

ইন্দোনেশিয়ায় বিধ্বস্ত বিমানের সব যাত্রীর মৃত্যুর আশঙ্কা

Sabina Sami