Views: 1498

বিভাগীয় সংবাদ রাজশাহী

যুবকের কাণ্ড, খেজুর গাছের মাথায় পড়লেন নামাজ

জুমবাংলা ডেস্ক : রাজশাহীর তানোরে ৩০ ফুট উঁচু খেজুর গাছের মাথায় উঠে নামাজ পড়ে আলোচনার জন্ম দিয়েছেন এক যুবক। সোমবার (১ মার্চ) বিকেলে তানোর পৌর এলাকার কুঠিপাড়া গ্রামে একটি খেজুর গাছের মাথায় নামাজ পড়ার এমন দৃশ্যে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

ওই যুবকের নাম আব্দুর রহিম (২৮)। তিনি বর্তমানে মোহনপুর উপজেলার মৌগাছি এলাকায় বসবাস করছেন।

জানা গেছে, ওই যুবকের নামাজ পড়ার দৃশ্য দেখতে শত শত লোক ভিড় জমায়। নামাজ পড়ার পর বাংলাদেশের পতাকা উড়িয়ে শহীদদের সম্মান জানান তিনি। এ সময় উপস্থিত জনতাও করতালি দিয়ে তাকে সম্মান জানান। সবমিলিয়ে আধাঘণ্টা খেজুর গাছের উপরে তিনি বিভিন্ন খেলা দেখান।

কুঠিপাড়া গ্রামের সাগর আলী রুবেল জানান, খেজুর গাছে অনেক কাটা আছে কিন্তু আব্দুর রহিমের গায়ে কোনো কাটা লেগে রক্ত বের হয়নি। গাছের উপর নামাজ পড়াসহ বিভিন্ন খেলা দেখিয়ে সুস্থ অবস্থায় খেজুর গাছ থেকে নামেন তিনি।

যুবক আব্দুর রহিম বলেন, আল্লাহ ওপর ভরসা করে জীবনের ঝুঁকি নিয়ে খেজুর গাছের উপর খেলা দেখাই। আমার খেলা দেখে কেউ চাল, কেউ টাকা দেয়। যে যা দেন তা দিয়ে আমার সংসার চলে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভ্রাম্যমাণ আদালতে বালুখেকোদের হামলা, এসিল্যান্ড লাঞ্ছিত

Saiful Islam

টাঙ্গাই‌লে ৭৬ বস্তা সরকা‌রি চাল উদ্ধার

Saiful Islam

স্বামীকে হাজতখানায় খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

globalgeek

মরা ১০টি হাঁস নিয়ে থানায় মালিক!

Shamim Reza

লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন!

Shamim Reza

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

Saiful Islam