Views: 604

আন্তর্জাতিক ওপার বাংলা

যুবকের লালসার হাত থেকে রক্ষা পেলেন না ৭০ বছরের বৃদ্ধা


প্রতীকী ছবি
আন্তর্জাতিক ডেস্ক : ভারতের মধ্যপ্রদেশের বিদিশা জেলায় সত্তর বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণ করে খুনের অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগে ২৬ বছরের এক যুবককে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার করে নেয় অভিযুক্ত। পুলিশ জানান, এই প্রথম নয়, এর আগেও দু’জন নারীর ওপর যৌন নিপীড়ন চালায় অভিযুক্ত।


ভারতের স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, অভিযুক্তর নাম সুরেন্দ্র ওরফে গোলু, বাড়ি ওলিঞ্জা গ্রামে। জেরায় জানিয়েছে, মদের নেশায় বৃদ্ধাকে ধর্ষণ করে খুন করেছে।

পুলিশ জানিয়েছে, স্থানীয় একটি মদের দোকান থেকে মদ কিনে ফিরছিল অভিযুক্ত। সেই সময় বৃদ্ধাকে দেখতে পায়। চাষের জমির পাশেই একটি কুঁড়েঘরে একাই থাকতেন বছর সত্তরের ওই বৃদ্ধা। স্বামীর মৃত্যু হয়েছে বছর ৪০-এক আগে। তিন ছেলে রয়েছে। রাতে তিনি যখন একা ঘুমোচ্ছিলেন, সে সময়ই বৃদ্ধার ওপর চড়াও হয়ে তাঁকে ধর্ষণ করে খুন করে অভিযুক্ত।

ভোপালের এডিজি উপেন্দ্র জৈন জানান, গত ৩ বছরে ২ মহিলাকে যৌন নিপীড়ন করে অভিযুক্ত সুরেন্দ্র। ২ নারীর মধ্যে একজনের বয়স ছিল ৬৫ বছর।

সূত্র: নিউজ এইটিন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এ যেন সিনেমার কাহিনী! ‘বউ ফেরত চাই’, শ্বশুরবাড়ির সামনে স্বামীর ধরনা

rony

৩০ হাজার বন্দির সাজা মওকুফ করলেন থাই রাজা

azad

অলিম্পিক পেছানোয় জাপানের আকাশচুম্বী ক্ষতি

azad

প্রতিবেশীদের ৬৪ কোটি টাকা দিয়ে চিরবিদায় নিলেন জার্মান নারী

rony

৬৬ বছরের বৃদ্ধ বাবাকে প্রেমিকার সঙ্গে বিয়ে দিলেন ছেলে

rony

সোমালিয়া থেকে সব সেনা প্রত্যাহারের নির্দেশ পেন্টাগনের

azad