Views: 370

আন্তর্জাতিক

যেভাবে বাইডেনের জয় উদযাপন করলেন খোদ ট্রাম্পের ভাতিজি


আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের সৈকতের লাল কাঁকড়ার মতো মিলিয়ে গেছে ডোনাল্ড ট্রাম্পের প্রতিপত্তি। প্রেসিডেন্সিয়াল নির্বাচনে ধরাশায়ী রিপাবলিকান দল। এমন সময়ে কাটা ঘায়ে নুন দিয়ে ‘বাইডেন টুপি’ মাথায় পরে শ্যাম্পেন হাতে আনন্দে মেতে উঠলেন খোদ ডোনাল্ড ট্রাম্পের ভাতিজি মেরি ট্রাম্প।


তবে এতে অবাক হওয়ার কিছু নেই। পরিবারের সদস্য হলেও গোড়া থেকেই ডোনাল্ড ট্রাম্পের সমালোচক মেরি। শনিবার নিজের টুইটার হ্যান্ডেলে ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেনের জয়ে সেলিব্রেশনের একটি ছবি পোস্ট করেছেন মেরি।

ছবিটিতে দেখা যাচ্ছে, তার মাথায় রয়েছে বাইডেন-হ্যারিস লেখা একটি কালো টুপি। হাতে শ্যাম্পেনের গ্লাস। তবে শুধু ছবি পোস্ট করেই ক্ষান্ত থাকেননি তিনি। টুইটে ট্রাম্পের পরাজয় নিয়ে তার কটাক্ষ, ‘অভিভূত, কৃতজ্ঞ, স্বস্তিদায়ক। আমরা সফল হয়েছি।’


উল্লেখ্য, বিগত কয়েকমাস ধরেই ট্রাম্পের বিরুদ্ধে প্রচারে নেমেছেন মেরি। বিদায়ী প্রেসিডেন্টকে দুনিয়ার সবচেয়ে ভয়ঙ্কর মানুষ বলেও কটাক্ষ করেছিলেন তিনি। ডেমোক্র্যাটদের বিরুদ্ধে ট্রাম্পের ‘ভোট চুরি’র অভিযোগও উড়িয়ে দিয়েছেন তিনি।

সূত্র : ইন্ডিপেন্ডেন্ট ইউকে, সংবাদ প্রতিদিন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কাজাখস্তানে হামলার শিকার চীন থেকে পালিয়ে আসা ২ উইঘুর শরণার্থী

Shamim Reza

আফগানিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৩

azad

বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক বৃদ্ধি করতে চায় পাকিস্তান

mdhmajor

হিজাব পরেই হোয়াইট হাউজে ফিরলেন রুমানা

Shamim Reza

পুতিনকে ফোন, নাভালনির মুক্তি দাবি বাইডেনের

Shamim Reza

ন্যাশনাল গার্ড কমান্ডারের ক্ষমতা খর্ব করেছিলেন ট্রাম্প: কমান্ডিং জেনারেল

Shamim Reza