Views: 177

আন্তর্জাতিক

যে কারণে দিল্লি ছাড়লেন সোনিয়া গান্ধী


আন্তর্জাতিক ডেস্ক : চিকিৎসকের পরামর্শে দিল্লি ছাড়লেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। ধুলো আর ধোঁয়ায় ভয়াবহ দূষণের শিকার ভারতের রাজধানী নয়া দিল্লি।

তার অসুস্থতা বাড়তে পারে এমন আশঙ্কায় চিকিৎসকেরা তাকে আপাতত দিল্লি ছাড়ার পরামর্শ দিয়েছিলেন। সেই পরামর্শ মেনেই শুক্রবার বিকালে গোয়া চলে গেলেন কংগ্রেস নেত্রী।  খবর-এনডিটিভির।


চিকিৎসকদের আশঙ্কা, ধোঁয়াশা এবং দূষিত বাতাসের কারণে সোনিয়া গান্ধীর বুকে আবারও সংক্রমণ ছড়াতে পারে। বাড়তে পারে শ্বাসকষ্ট। তাই করোনা পরিস্থিতি কোনো ঝুঁকি না নেয়ার কথা বলেছেন তারা।

প্রসঙ্গত, চলতি বছরে দুবার এমন সমস্যার কারণে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সোনিয়া গান্ধীকে। প্রথম বার ফেব্রুয়ারিরত, দ্বিতীয় বার জুলাই মাসে।

অসুস্থতার কারণে ১৪-২৩ সেপ্টেম্বর সংসদের অধিবেশনেও যোগ দেননি তিনি। চিকিৎসার জন্য বিদেশেও গিয়েছিলেন।এখনও তার চিকিৎসা চলছে এবং নিয়মিত মেডিকেল চেকআপ করা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু

Saiful Islam

৯ মাস ধরে মায়ের মরদেহ সঙ্গে নিয়ে মেয়ের বসবাস

Saiful Islam

‘প্রাপ্ত বয়স্ক নারীরা যার সঙ্গে যেখানে খুশি থাকতে পারবে’

Saiful Islam

দুই বছর পর ইরানে বন্দি অস্ট্রেলিয়ার শিক্ষাবিদ মুক্ত

Shamim Reza

নিউজিল্যান্ডে আটকা পড়া ১০০ তিমির মৃত্যু

Shamim Reza

ডিসেম্বর মাসে থিম্ফু-ঢাকা পিটিএ স্বাক্ষরিত হবে: প্রধানমন্ত্রীকে ভুটানের রাষ্ট্রদূত

mdhmajor