রমজানে দুই মিলিয়নের বেশি খাবার বিতরণ করে আমিরাত

আন্তর্জাতিক ডেস্ক : রমজান মাসে দুবাইয়ে দুই মিলিয়নের বেশি খাবার বিতরণ হয়েছে। আমিরাতের দুবাইসহ বিভিন্ন শহরে ২৩ মিলিয়ন দিরহাম মূল্যের এ খাবার বিতরণ করে দ্য ইসলামিক অ্যাফেয়ার্স এন্ড চ্যারিটেবল অ্যাক্টিভিটিস ডিপার্টমেন্ট।

আমিরাতের দুবাই শহরসহ প্রধান প্রধান ২০ টি কেন্দ্রে রমজানব্যাপী বিনামূল্যে খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোাগিতায় ছিল, দুবাই চ্যারিটি সোসাইটি, বাইত আল খাইর সোসাইটি, দার আল বের সোসাইটি, দ্য মোহাম্মাদ বিন রাশিদ চ্যারিটেবল এন্ড হিউম্যানিটেরিয়ান ওয়ার্কস ফাউন্ডেশন ও ওয়াতানি আল ইমরাত ফাউন্ডেশন।

দ্য ইসলামিক অ্যাফেয়ার্স এন্ড চ্যারিটেবল অ্যাক্টিভিটিস ডিপার্টমেন্টের মহাপরিচালক ড. হামাদ আল শেখ আহমদ আল শায়বানি বলেন, রমজান মাস উপলক্ষে অভাবীদের সহায়তায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের উদ্যোগে গ্রহণ করেন, যা সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে সংহতি ও মমত্ববোধের চেতনা প্রতিফলিত করে।

রমজান মাস উপলক্ষে প্রতি বছর বিপুল পরিমাণ খাবার বিনামূল্যে বিতরণ করা হয়। এ বছরের রমজানে প্রায় ২৩ মিলিয়ন দিরহাম মূল্যের খাবার দুবাই ও আমিরাতের উত্তরাঞ্চলীয় এলাকায় বিতরণ করা হয়।

সূত্র : খালিজ টাইমস

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসআর