আন্তর্জাতিক

রাজকীয় চাকরি রাজকীয় বেতন

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বের সব দেশের শিক্ষিত যুবসমাজের কাছে একটা চাকরি যেন সোনার হরিণ। পড়াশোনা শেষ করে একটা চাকরি জুটিয়ে পরিবারের ভার নেওয়া তো সবারই কাঙ্ক্ষিত। তাই ভালো মানের একটা চাকরি জোগাড়ের জন্য মরিয়া থাকেন সবাই। অপেক্ষায় থাকেন একটা সুযোগের। কিন্তু সেই সুযোগ যদি হয় রাজকীয়, তবে কেমন হয়?


চাইলে, আপনি এখনই পেয়ে যেতে পারেন ব্রিটেনের রাজপ্রাসাদের রাজকীয় চাকরি! শুধু জানতে হবে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফরমের খুঁটিনাটি। আর জানতে হবে, সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে নজরে উঠে আসার কৌশল। ব্রিটেনের রাজপরিবারের পক্ষ থেকে সম্প্রতি জানানো হয়েছে, রানি এলিজাবেথের জন্য সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খোঁজা হচ্ছে। ‘দ্য রয়্যাল হাউসহোল্ড’ লিঙ্কড-ইন প্রোফাইলে পোস্ট করা হয়েছে সেই বিজ্ঞাপন। সেখানে ‘হেড অব ডিজিটাল এনগেজমেন্ট’ পদে চাকরিপ্রার্থী খোঁজা হচ্ছে বলে জানানো হয়েছে। কাজ করতে হবে সপ্তাহে পাঁচ দিন। সোম থেকে শুক্রবার। সপ্তাহে মোট সাড়ে ৩৭ ঘণ্টা ডিউটি। বেতনটাও কিন্তু রাজকীয়! বাংলাদেশি মুদ্রায় মাসে পৌনে ৫ লাখ টাকার মতো। বাকিংহাম প্যালেসেই প্রাইভেট সেক্রেটারির অফিসে বসে কাজটা করতে হবে। আবেদন করতে বলা হয়েছে ২৪ ডিসেম্বরের মধ্যে। আবেদনপত্র বাছাইয়ের পর প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে ২০২০ সালের জানুয়ারিতে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

তাঞ্জানিয়ায় শক্তিশালী ভূমিকম্প

azad

খাবার অপচয় বন্ধে চীনে ‘ক্লিন প্লেট’ প্রচারণা

Shamim Reza

খাবার অপচয় বন্ধ করতে চীনে ‘ক্লিন প্লেট’ প্রচারণা

rony

করোনা ছড়ানোর দায়ে মালয়েশিয়ায় ভারতীয় নাগরিকের কারাদণ্ড

rony

তুরস্ক বিরোধ: পূর্ব ভূমধ্যসাগরে সামরিক উপস্থিতি বাড়ালো ফ্রান্স

Shamim Reza

কোরআনের ভালোবাসায় বিয়ে করেননি কারি সামিআ

rony