Views: 6205

ঢাকা বিভাগীয় সংবাদ

রাতে প্রবাসী ছেলের বউয়ের রুমে ঢুকেই শ্বশুরের ঘুম হারাম!


জুমবাংলা ডেস্ক : গভীর রাতে পুত্রবধূর রুমে প্রবেশ করেন গৃহকর্তা নূরুদ্দিন। কিন্তু ঢুকেই তার ঘুর হারাম হয়ে যায়। রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়া প্রবাসী ছেলের বউ সাজেদা (২৫) ঘর থেকে উধাও! তবে রুমের মালামাল ঠিকই রয়েছে।

রোববার মানিকগঞ্জের সিংগাইর পৌর এলাকার ২ নং ওয়ার্ডের আজিমপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাজেদার শ্বশুর নূরুদ্দিন নিখোঁজের অভিযোগ এনে থানায় সাধারণ ডায়রি করেছেন।


সাধারণ ডায়রি থেকে জানা যায়, নুরুদ্দিনের সৌদি আবর প্রবাসী ছেলে আবু বক্করের সঙ্গে সাজেদার সাত বছর আগে বিয়ে হয়। স্বামী প্রবাসে থাকলেও সাজেদা শ্বশুর বাড়িতে থাকতেন। অন্যান্য দিনের মতো শনিবার রাতে খাবার খেয়ে সাজেদা তার ঘরে ঘুমিয়ে পড়েন।

রাত ২টার দিকে গৃহকর্তা নূরুদ্দিন সাজেদার ঘরের দরজা খোলা দেখেন। ওই ঘরের সব মালামাল ঠিকঠাক থাকলেও শুধু ছেলের বউ ঘরে নেই। ছেলের বউয়ের চিন্তায় তার ঘুম হারাম হয়ে যায়। বর্তমানে ছেলের বউ সাজেদার ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে বলে নূরুদ্দিন জানান।

এ বিষয়ে সিংগাইর থানার ডিউটি অফিসার এসআই আশরাফুল আলম প্রবাসীর স্ত্রী নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় সাধারণ ডায়রি করার কথা নিশ্চিত করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্ত্রীর শরীরে আগুন ধরিয়ে ঘর থেকে বের হয়ে গেলেন স্বামী!

Sabina Sami

নারায়ণগঞ্জে ২৫ ঘরে আগুন, সরু রাস্তায় ঢুকতে পারছে না ফায়ার সার্ভিস

Saiful Islam

রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন ‘ধর্ষক’!

Saiful Islam

মায়ের পাশ থেকে ১৫ দিন বয়সের সন্তান চুরি

Saiful Islam

সখীপুরে প্রসূতির মৃত্যু, হাসপাতালে ভাঙচুর

Saiful Islam

স্বেচ্ছায় ‘ইসলাম’ ধর্ম গ্রহণ করল হিন্দু যুবক

Shamim Reza