আন্তর্জাতিক ওপার বাংলা

রাস্তার মাঝেই লাফাচ্ছে জ্যান্ত মাছ

জুমবাংলা ডেস্ক : রাস্তার মাঝেই তিড়িং বিড়িং করে জ্যান্ত লাফাচ্ছে মাছ। হইচই পড়ে গিয়েছে এলাকায়। আগরা-লখনৌ এক্সপ্রেসওয়ের উপর এমনই এক কাণ্ড ঘটেছে। স্থানীয় মানুষজন দুর্ঘটনার ঝুঁকি এড়িয়ে মাছ তুলে নিচ্ছেন রাস্তা থেকে। ঘুম উড়েছে প্রশাসনের।

মাছ ভর্তি একটি ছোট গাড়ি এদিন উল্টে যায় রাস্তার ধারে। তা থেকে ছিটকে পড়ে কেজি কেজি মাছ। সঙ্গে বরফ ও জলও পড়ে রাস্তায়। একেই কুয়াশায় ঢেকেছএ গোটা এলাকা। এমনিতেই দৃশ্যমানতা কমেছে। তার উপর রাস্তার উপর ছড়িয়ে থাকা মাছ বড়সড় দুর্ঘটনা ঘটাতে পারে বলে মনে করেছে স্থানীয় প্রশাসন। জানা গিয়েছে, পড়ে থাকা মাছ তুলতে গিয়ে তিন-চারজন স্থানীয় লোক বড় দুর্ঘটনার হাত থেকে কোনওরকমে রক্ষা পেয়েছেন।

বিহারের মাঝেপুরে একটি ফার্মে যাচ্ছিলো কয়েক টন মাছ। ফিরোজাবাদের মেনপুরি বর্ডারের সামনে ৭৮ নম্বর জাতীয় সড়কে অন্য একটি গাড়িকে ধাক্কা মেরে উল্টে যায় মাছ ভর্তি ছোট গাড়ি। এদিন সকাল থেকেই ঘন কুয়াশায় ঢেকেছিল এলাকা। যার ফলে ছোটখাটো দুর্ঘটনা ঘটেছে।

তবে মাছ ভর্তি গাড়ি উল্টে যাওয়ার খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। কিন্তু ততক্ষণে স্থানীয় লোকজন মাছ কুড়োতে হাজির হয়ে যান। মাছ ভর্তি গাড়ির ড্রাইভার ও খালাসি তেমন চোট পাননি। হাসপাতালে প্রাথমিক চিকিতসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ