Views: 117

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

রোহিঙ্গা দম্পতির বাসা থেকে কোটি টাকা উদ্ধার


জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামে চান্দগাঁওয়ের একটি বাসা থেকে ১ কোটি ১৭ লাখ টাকা ও ৫ হাজার ৩০০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা দম্পতিকে গ্রেফতার করেছে র‍্যাব। রবিবার (৮ নভেম্বর) সকালে র‍্যাব-৭ এর পক্ষ থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার চান্দগাঁও আবাসিক এলাকার ব্লক-বি এর একটি বাসায় অভিযান চালায় র‍্যাব। আটককৃতরা হলেন, শওকত ইসলাম (৩২) ও তার স্ত্রী মর্জিনা বেগম (২৮)।


অভিযানের সময় র‍্যাব বাসার দরজা খুলতে বলার সাথে সাথে তারা জানালা দিয়ে নিচে টাকা ফেলে দেওয়ার চেষ্টা করে। নিচে দাঁড়ানো র‌্যাব সদস্যরা বিষয়টি দেখে ফেলে। পরে ঘরে ঢুকে আরো কিছু টাকা উদ্ধার করা হয়। সব মিলিয়ে ওই বাসা থেকে এক কোটি ১৭ লাখ ১ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এসময় তাদের বাসায় তল্লাশি করে ৫ হাজার ৩০০ ইয়াবা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিয়ানমার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে ব্যবসা চালানোর কথা স্বীকার করেছে গ্রেফতার এই দম্পতি।

র‍্যাব জানায়, আসামিরা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে বাসা ভাড়া করে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছে। মাদক বিক্রি ও বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে তাদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা দায়ের হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চলন্ত ট্রেনে হঠাৎ ধোঁয়া, উত্তরবঙ্গের সঙ্গে ট্রেন চলাচল বন্ধ

Saiful Islam

শ্রীপুরে নারী সহযোগীসহ ৩ অস্ত্র ব্যবসায়ী আটক

Saiful Islam

ভোলায় নেশাদ্রব্য খাইয়ে দুই বন্ধু মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ

Saiful Islam

সন্তানসহ অন্যের স্ত্রীকে ‘ভাগিয়ে’ নিয়ে সংসার, পুলিশ সদস্য ক্লোজড

Saiful Islam

সালিশে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

Saiful Islam

মাথা ন্যাড়ার পর গৃহবধূকে ১৫ দিন অবরুদ্ধ করে নির্যাতন

Saiful Islam