Views: 384

বরিশাল বিভাগীয় সংবাদ

রোহিঙ্গা দুই বোনকে বিয়ে করে সংসার করছিলেন দুই ভাই, অতঃপর…

জুমবাংলা ডেস্ক : সুনামগঞ্জের তাহিরপুরের দুই ভাই বিয়ে করেছেন উখিয়া ক্যাম্পের দুই রোহিঙ্গা বোনকে। দু’জনেরই দুই শিশুসন্তান রয়েছে। মঙ্গলবার এই দম্পতিরা তাদের আত্মীয় রোহিঙ্গা তরুণসহ পুলিশের হাতে আটক হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের ইন্দ্রপুর গ্রামের আবুল খায়েরের ছেলে ফারুক মিয়া প্রায় তিন বছর আগে উখিয়া ক্যাম্পের রোহিঙ্গা মৃত ইব্রাহিম আলীর মেয়ে সুপাইয়া বেগমকে বিয়ে করেন। বিয়ের পর সুপাইয়ার বোন রুবিনার আক্তারেরও যাতায়াত ছিল ফারুকদের বাড়িতে। পরে রুবিনা আক্তারকে বিয়ে করেন ফারুকের ভাই মোবারক হোসেন। কাজী বা রেজিস্ট্রি ছাড়াই স্থানীয় আলেম এই দুটি বিয়ে সম্পন্ন করেন।

ফারুক ও সুপাইয়া দম্পতির রয়েছে ছয় মাসের শিশুসন্তান ফরহাদ হোসেন এবং মোবারক ও রুবিনা আক্তারের রয়েছে চার মাসের শিশুসন্তান রিফাত হোসেন। সোমবার পুলিশ খবর পায় টাঙ্গুয়ার হাওরপাড়ের এই এলাকায় রোহিঙ্গা তরুণ সুপাই মিয়া ঘোরাঘুরি করছে। গভীর রাতে পুলিশ তাকে আটক করে।

তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে ইন্দ্রপুর গ্রামে সুপাইয়ের দুই ফুপু রয়েছে, তাদের বাড়িতেই সে এসেছে। পরে এই দম্পতিসহ পাঁচজনকে পুলিশ আটক করে।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন, দুই রোহিঙ্গা তরুণীকে বিয়ে করেছেন ইন্দ্রপুর গ্রামের দুই সহোদর। তাদের দুই শিশুসন্তানও রয়েছে। তাদের আত্মীয় তরুণসহ পাঁচজনকে আটক করা হয়েছে।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের আগে বিস্তারিত তথ্য জানানো যাবে না বলে জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভ্রাম্যমাণ আদালতে বালুখেকোদের হামলা, এসিল্যান্ড লাঞ্ছিত

Saiful Islam

টাঙ্গাই‌লে ৭৬ বস্তা সরকা‌রি চাল উদ্ধার

Saiful Islam

স্বামীকে হাজতখানায় খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

globalgeek

মরা ১০টি হাঁস নিয়ে থানায় মালিক!

Shamim Reza

লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন!

Shamim Reza

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

Saiful Islam