বিনোদন

লাইফ সাপোর্টে সুর সম্রাজ্ঞী

বিনোদন ডেস্ক : শারীরিক অবস্থার সংকট কাটার বদলে আরও জটিল হয়েছে উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরের। মঙ্গলবার দিন পর্যন্ত তিনি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে সুস্থতার দিকেই ছিলেন। এদিন তার ছোট বোন আরেক কিংবদন্তি গায়িকা আশা ভোসলে জানিয়েছিলেন, দিদি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

কিন্তু মঙ্গলবার রাতেই লতার শারিরীক অবস্থা আগের চেয়ে খারাপ হয়ে যায়। এরপর দ্রুত তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। ব্রিচ ক্যান্ডি হাসপাতালের একাধিক চিকিৎসক এই খবর নিশ্চিত করেছেন। তবে তারা আশার বাণীও শুনিয়েছেন। বলেছেন, ধীরে ধীরে কিংবদন্তি গায়িকার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।


লতা মঙ্গেশকরের বর্তমান অবস্থার কথা জানিয়ে ব্রিচ ক্যান্ডির ইন্টারনাল মেডিসিন ফিজিসিয়ান প্রতীত সামদানি বলেন, ‘এখনও লাইফ সাপোর্টে আছেন লতাজি। ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হচ্ছে। তবে সংকটজনক অবস্থা এখনও কাটেনি।’ ৯০ বছর বয়সী গায়িকার সংক্রমণ না কাটা পর্যন্ত তারা অন্য কিছু করতে পারবেন না বলেও জানান।

প্রবল শ্বাসকষ্ট নিয়ে গত রবিবার লতা মঙ্গেশকর ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা শেষে সোমবার দিনগত রাত দেড়টা নাগাদ তাকে ছেড়ে দেয় চিকিৎসকরা। কিন্তু বাড়ি ফেরার কিছুক্ষণ পর আবারও তার প্রবল শ্বাসকষ্ট শুরু হয়। তখনই আবার হাসপাতালে আনা হয়। ভর্তি করা হয় আইসিইউতে।

সুর সম্রাজ্ঞী লতার অসুস্থতার খবরে বিচলিত গোটা ভারত। গত তিন দিনে বহু অভিনেতা-অভিনেত্রী, পরিচালক-প্রযোজক, গায়ক-গায়িকা ও সংগীত পরিচালক তার সুস্থতা কামনা করেছেন টুইটার ও ইনস্টাগ্রামে। তারা সকলের কাছে লতার জন্য আশির্বাদও চেয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

এবার বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা

Saiful Islam

আত্মহত্যার ঘোষণা দিলেন অভিনেত্রী রানী

globalgeek

‘আমার বিরুদ্ধে কেন অশ্লীলতার অভিযোগ উঠবে’

Shamim Reza

মোটা বুড়ি বলে অপমান করায় অভিনেত্রীর কাণ্ড

Shamim Reza

অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল হওয়া টিকটক স্টারকে সামাজিক মাধ্যমে তুলোধুনা

Shamim Reza

এবার ভারতীয় টিকটক তারকার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

Saiful Islam