আন্তর্জাতিক

লাহোরে পারফিউম কারখানায় আগুন, নিহত ১১

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের লাহোরে একটি পারফিউম কারখানায় ভয়াবহ আগুন লেগেছে। এ ঘটনায় নিহত হয়েছে ১১ জন। এ ছাড়া আহত হয়ে হাসপাতালে রয়েছে আরও ২ জন। মঙ্গলবার কারখানায় একটি সিলিন্ডার বিস্ফোরণের ফলেই এমন মর্মান্তিক ঘটনা ঘটে।

জানা গেছে, বিস্ফোরণের তীব্রতায় কারখানার ছাদ ভেঙে পড়ে। ওই সময় ১৫ জন শ্রমিক ওই কারখানায় কাজ করছিলেন। এখনো উদ্ধার কাজ চলছে।

স্থানীয়রা জানান, প্রথমে তারা ওই কারখানায় বিস্ফোরণের শব্দ শুনতে পায়। তারপরেই আগুনের লেলিহান শিখা দেখা যায়। তবে আগুনের গ্রাসে নয় বরং ছাদ ভেঙে পড়াতেই ১১ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

হাসপাতাল কর্তৃপক্ষ নিহতদের পরিচয় জানিয়েছে, জামিল (৩৬), জাহিদ (৬৫), জাহিদের স্ত্রী রাশিদা বিবি (৩০), আরিবা (৬), মসেস (৯) এবং ৪৫ বছরের ওই কারখানার মালিক। যে দুই জন আহত রয়েছেন, তাদের মধ্যে রয়েছেন আবিদ ও নাভেদ।

উদ্ধারকারীরা জানিয়েছেন, আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। তবে এখনো উদ্ধার কাজ চলছে। ছাদ ভেঙে পড়াতেই এই হৃদয় বিদারক মৃত্যুর ঘটনা ঘটেছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন


rocket